Breaking

Saturday, May 19, 2018

Hons 4th year 2013-14 viva exam date notice, national university

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ৪র্থ বর্ষ ১৩-১৪ এর ভাইভা সংক্রান্ত আপডেটঃ



 জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে চলতি বছরের মার্চ মাসের ৫ তারিখে শুরু হয় অনার্স ১৩-১৪ সেশনের ফোর্থ ইয়ারের ফাইনাল পরীক্ষা। উক্ত পরীক্ষায় অংশগ্রহণ করেন সারাদেশের শিক্ষার্থী রা। এই পরীক্ষা শেষ হয় ২২/০৪/১৮ ইং তারিখের মধ্যে।
জাতীয় বিশ্ববিদ্যালয়ের হিসাব অনুযায়ী পরীক্ষার শেষ হবার ১৫ দিনের মধ্যে ভাইবা নেবার কথা থাকলেও প্রায় একমাস হয়ে গেল তবুও ভাইবার কোন নোটিশ দেয়নি জাঃবিঃ।
br />
প্রথম পড়ে থাকলে এখানে ক্লিক করুন

উল্লেখ্য যে ১৪-১৫ মাস্টার্স ফাইনাল ইয়ারের ক্ষেত্রেও একই অবস্হায় আছে জাতীয় বিশ্ববিদ্যালয়। তাদের পরীক্ষা শেষ হবার পর দীর্ঘ ১ মাস সময় অতিবাহিত হলেও ভাইবার কোন ডেট প্রকাশ হয়নি। যেহেতু ৪র্থ বর্ষের পরীক্ষা হবার পর ১৫ দিনের বেশি সময় অতিবাহিত হয়ে গেছে সেহেতু এখন আমরা ১ সপ্তাহ বা তার কম সময়ের মধ্যে ভাইবার নোটিশ প্রকাশ আশা করতে পারি।

এছাড়াও একটি উপায় আছে, জাঃবিঃ এর প্রত্যেকটি বর্ষের জন্য একটি করে হেল্পলাইন নাম্বার আমাদের কাছে আছে,যেখানে ফোন করে আমরা পররথম পড়ে থাকলে এখানগে আগে আপডেট জেনে নিই। আপনাদের যাদের হেল্পলাইন নাম্বার প্রয়োজন তারা কমেন্ট করতে পারেন। আমরা কমেন্ট রিপ্লে তে নাম্বার দিবো। সবাই মডলে কল করতে থাকলে খুব তাড়াতাড়ি পেয়ে যেত পারি ভাইভার ডেট।
ধন্যবাদ
প্রথম পড়ে থাকলে এখানে ক্লিক করুন

এমন আরো পোস্ট পেতে আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন
Join

No comments:

Post a Comment

close