Breaking

Wednesday, May 16, 2018

Nature photograph download this for your wallpaper

Nature photograph download this for your wallpaper

 ফুল কে না ভালবাসে? কিন্তু ফুলযে কত সুন্দর তা আমরা বোঝার চেস্টা করি না। ক্যামেরা হাতে পেলেই আমরা নিজের অথবা প্রিয়জনের ছবি ফ্রেমে বন্দদি করার চেস্টা করি। কিন্তু এই প্রথম আমাদের সাইটের মাধ্যমে মোবাইলের ক্যামেরা দিয়ে আমাদের আশেপাশে ফুটন্ত কিছু ফুল আর প্রাবৃতিক পরিবেশ তুলে ধরার চেস্টা করছি আমরা।

আমাদের টার্গেট বাংলাদেশের আনাচে কানাচের আসল সৌন্দর্য সবার কাছে পৌছে দেয়া। আশা করি আমাদের কাজে উৎসাহ প্রদান করবেন লাইক কমেন্ট শেয়ার করে। আমাদের সংগ্রহ যদি ভাল লাগে তবে শেয়ার করতে পারবেন ফেসবুকে। ফেসবুকে শেয়ার করার সরাসরি অপশন পাবেন পোস্টের উপরে। আপনাদের শেয়ার আমাদের অনুপ্রেরণার উৎস। আশা করি আমাদের উৎসাহ দিতে ভুলবেন না। যত বেশি উৎসাহ দিবেন আমরা তত বেশি কাজ করতে পারবো এবং আপনাদের বেশি বেশি সৌন্দর্যময় ছবি উপহার দিতে পারবো। আমরা সবসময়ই মোবাইলে তোলা ছবি পোস্ট করে থাকি তাই আপনিও চাইলে আমাদের সাথে জয়েন করতে পারেন। এবং শেয়ার করতে পারেন আপনার হাতে তোলা সুন্দর ছবি।

ছবি পাঠাতে আমাদের সাথে ফেসবুকে যোগাযোগ করুন। অথবা আমাদের ফেসবুক পেজে মেসেজ দিন। অথবা আমাদের সাইটের  contact us এ দেখুন সরাসরি মেসেজ অপসন আছে মেইলে।
ধন্যবাদ






এমন আরো পোস্ট পেতে আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন
Join

No comments:

Post a Comment

close