Breaking

Wednesday, June 13, 2018

স্বাস্হ্য ও পরিবার কল্যাণ মন্ত্রনালয়ে ৪৫৬ পদে চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ


স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়েের অধীন স্বাস্থ্য অধিদপ্তরসম্প্রতি স্থায়ী/অস্থায়ীভাবে রাজস্ব খাতের ১০ টি পদে মোট ৪৬৫ জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বিজ্ঞপ্তি অনুসারে পদগুলোয় যোগ্যতা পূরণ সাপেক্ষে যোগ দিতে পারেন আপনিও।অনলাইনে পদগুলোর জন্য আবেদন শুরু ১৪ জুন ২০১৮ থেকে । অনলাইনে পদগুলোর জন্য আবেদন করা যাবে  ৪ জুলাই ২০১৮ পর্যন্ত। 

পদের নাম ও পদসংখ্যা
পরিসংখ্যানবিদ-১৮ , সাঁট-মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর- ০২ ,কোল্ড চেইন টেকনিশিয়ান- ০২ ,স্টোর কিপার-২০, অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক-৩৭,স্বাস্থ্য সরকারী-৩৬৯,ডার্ক রুম সহকারী-০১,  ওয়ার্ড মাষ্টার- ০২,ড্রাইভার-০৮, ল্যাব্রেটরি এটেনডেন্ট -০৬
আবেদনের যোগ্যতা
প্রতিটি পদে আবেদনের জন্য আবেদনের যোগ্যতা, অভিজ্ঞতা এবং বয়সসীমা আলাদা আলাদা। পদভেদে আবেদনের যোগ্যতা, অভিজ্ঞতা এবং বয়সসীমার শর্তাবলি জানা যাবে নিচের বিজ্ঞপ্তিতে । 
চাকরি আবেদনের বয়স
প্রার্থীর বয়স ০১-০৫-২০১৮ তারখে ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে । তবে মুক্তিযোদ্ধা /শহীদ মুক্তিযোদ্ধার সন্তান্দের ক্ষেত্রে এবং প্রতিবন্ধী প্রার্থীদের  ক্ষেত্রে বয়স ৩২ বছর  ।  
আবেদনের নিয়ম

আগ্রহী প্রার্থীরা (click here to apply)ওয়েবসাইট থেকে আবেদনপত্র পূরণ করে আগামী  ৪ জুলাই ২০১৮  তারিখে পর্যন্ত জমা দিতে পারবে ।
বিস্তারিত নিচেঃ


এমন আরো পোস্ট পেতে আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন
Join

No comments:

Post a Comment

close