Breaking

Thursday, October 11, 2018

তুমি রবে নিরবে................(পর্বঃ ০১) লেখক: তানভীর স্বাধীন


তুমি রবে নিরবে
লেখক: তানভীর স্বাধীন


জানি কষ্ট পাবে। তবে নিজেকে মানিয়ে নিতেও খুব বেশি সময় লাগবে না তোমার। ভালোবাসি তোমাকে। তাই আরো বেশি কষ্ট দিতে পারবো না তোমাকে। কি লাভ সেই ভালোবাসার যেখানে তোমাকে চিংকার করে তোমাকে বলতে পারবো না ভালোবাসি। তোমার গানে যদি গলাই না মেলাতে পারি তবে কি লাভ সেই ভালোবাসার।
ভালো থেকো। ভালোবেসো তোমার মতন কাউকে।

ইতি
তোমার পাগলী।


ম্যসেজটা পড়তে পড়তে নিজের অজান্তেই কখন যে কান্না শুরু করেছি বুজতে পারিনি। ঘোর ভাঙ্গলো আরেকটা ম্যসেজের শব্দে। সেটা বন্ধু আফিফের।

তো পুরা ঘটনা এবার খুলে বলা যাক।

১ বছর আগের ঘটনা।

আম্মু: হিমেল। বাবা উঠ। আজ না তোর কলেজের প্রথম দিন। তাড়াতাড়ি উঠে ফ্রেশ হয়ে নে। নয়তো দেরি হয়ে যাবে। তো আম্মুর কণ্ঠটা শুনেই প্রতিদিন ঘুম ভাঙ্গে আমার। কারণ আমার gf এখনো হয়ে ওঠেনি। আমার সকল ফ্রেন্ডদের অবশ্য gf আছে।

এতক্ষনে আপনারা আমার নাম জেনে গেছেন। আমি হিমেল। আব্বু আম্মুর একমাত্র সন্তান। পড়ালেখায় আল্লাহর রহমতে ভালো। গিটারের সাথে গানটাও ভালোই পারি।
SSC এর পার্ট টা চুকিয়ে এবার কলেজে। তো ফ্রেস হয়ে খেয়ে আম্মুর পছন্দের নীল শার্ট টা গায়ে দিয়ে কলেজের দিকে আসলাম। ফ্রেন্ডরা অনেক আগেই কলেজে চলে এসেছে।

আমাকে দেখে ওরা এগিয়ে আসলো। ওদের সাথে কলেজটা ঘুরে দেখলাম। ভালোই। খারাপ না। এবার ক্লাস পর্ব। ক্লাসে ঢুকে আমার ৫ ফ্রেন্ড বসলাম সামনের বেঞ্চে।

স্যার এসে নাম ডাকা শুরু করলেন। একে একে আমার রোল এসে উপস্থিত। স্যার আমার রোল বলতেই আমি উঠে দাড়ালাম। ঠিক তখনি বাইরে থেকে একটা হাত ক্লাসের ভীতর আসলো।

চলবে.........
ভাল লাগলে কমেন্ট করতে ভুলবেন না
লেখকের ফেসবুক আইডি
তানভীর স্বাধীন 


আপনিও লিখতে চান?
গল্প পাঠাতে মেইল করুন
srshohan2@gmail.com

No comments:

Post a Comment

কিভাবে শুরু করবেন চাকরির পড়া,কোথা থেকে শুরু করবেন কি পড়বেন? দেখুন বিস্তারিত