Breaking

Monday, March 25, 2019

প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হবে ১৫ এপ্রিলের পর সুত্র: যুগান্তর পত্রিকা বিস্তারিত পড়ুন

সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা এপ্রিলের মাঝামাঝি শুরুর চিন্তাভাবনা চলছে। প্রার্থী বেশি হওয়ায় সারা দেশে তিন থেকে চারটি ধাপে পরীক্ষা সম্পন্ন করা হতে পারে।
primary Exam DPE



প্রাথমিক শিক্ষা অধিদফতরের (ডিপিই) মহাপরিচালক ড. এএফএম মনজুর কাদির রোববার যুগান্তরকে এ তথ্য নিশ্চিত করেন।

রোববার দুপুরে নিজ দফতরে আলাপকালে প্রাথমিক ও গণশিক্ষা সচিব আকরাম-আল-হোসেন বলেন, ১৫ মার্চ শিক্ষক নিয়োগ পরীক্ষা শুরুর লক্ষ্যে প্রস্তুতি শতভাগ ছিল।

কিন্তু জাতীয় শিক্ষা সপ্তাহের কর্মসূচির কারণে সেটি সম্ভব হয়নি। ১৫ এপ্রিলের পর সহকারী শিক্ষক নিয়োগের লিখিত পরীক্ষা আয়োজনের জন্য ডিইপিকে নির্দেশ দেয়া হয়েছে। এবার আবেদনকারী বেশি হওয়ায় তিন থেকে চারটি ধাপে সারা দেশে নিয়োগ পরীক্ষা আয়োজন করা হবে।

সারা দেশে ১২ হাজার পদে ২৪ লাখের বেশি প্রার্থী আবেদন করেছেন। প্রার্থী বেশি হওয়ায় এবারই প্রথম লিখিত পরীক্ষা কয়েকটি ধাপে আয়োজন করার সিদ্ধান্ত হয়।


সূত্রঃ যুগান্তর পত্রিকা

বিশেষ দ্রষ্টব্যঃ এইটা প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের অফিসিয়াল কোন নোটিশ না। এইটা যুগান্তর পত্রিকাতে প্রকাশিত নিউজ। বার বার প্রাথমিক শিক্ষা অধিদপ্তর থেকে বিভিন্ন তারিখের কথা বলেও পরীক্ষা না হওয়ায় অনেকেই এই সব নিউজ বিশ্বাস করে না। আমাদেরও ইচ্ছে করে না, এই নিউজ গুলো দিতে কিন্তু যদি পরীক্ষা হয় তা হলে আপনি অফিসিয়াল ভাবে জানতে পারবেন পরীক্ষার ৭দিন আগে। আর ৭দিন আগে জেনে আপনি কোন ভাবেই পরীক্ষার প্রস্তুতি নিতে পারবেন না ,তাই আমরা জাতীয় পত্রিকার নিউজ গুলো দিয়ে থাকি আপনাদের সতর্ক থাকার জন্য ।তবে পরীক্ষা খুব দ্রুত শুরু হবে ।




এমন আরো পোস্ট পেতে আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন
Join

No comments:

Post a Comment

close