Breaking

Sunday, June 16, 2019

প্রাথমিক শিক্ষক নিয়োগের ৩য় ধাপের পরীক্ষা এডমিট কার্ড ডাউনলোড শুরু।। এখানে ডাউনলোড করুন

আজকে অনেকেই প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার এডমিট কার্ড ডাউনলোড সংক্রান্ত এসএমএস পেয়েছে। প্রাথমিক শিক্ষক নিয়োগের ৩য় ধাপের পরীক্ষা হবে ২১ জুন ২০১৯ । এডমিট কার্ড ডাউনলোডের এসএমএস আসলেও ওয়েবসাইট বন্ধ থাকায় অনেকেই এই বিষয়ে আমাদের প্রশ্ন করেছে ,এডমিট কার্ড ডাউনলোড দিবো কি ভাবে? প্রাথমিক শিক্ষা অধিদপ্তর শুধু মাত্র এসএমএস দিয়েছে আপনাদের । এডমিট কার্ড প্রকাশ করবে পরীক্ষার ৫দিন আগে ১৬-১৭ তারিখের মধ্যে আপনারা ওয়েবসাইট থেকে এডমিট কার্ড ডাউনলোড দিতে পারবেন। আর পরীক্ষার দিন পর্যন্ত এডমিট কার্ড ডাউনলোড দিতে পারবেন।
Primary Assistant Teachers Exam Admit Available Here Download Admit Card


এডমিট কার্ড ডাউনলোড লিংকঃ http://admit.dpe.gov.bd/

২১ জুন অনুষ্ঠিত হবে যেসব জেলায় পরীক্ষা

ফেনী, ঝালকাঠি, বরগুনা, মাগুরা, চুয়াডাঙ্গা, মেহেরপুর ও পঞ্চগড় জেলার সব উপজেলায় একযোগে পরীক্ষা অনুষ্ঠিত হবে। এছাড়া নেত্রকোনার দুর্গাপুর, পূর্বধলা, বারহাট্টা, খালিয়াজুড়ি, মদন ও মোহনগঞ্জ উপজেলা; ময়মনসিংহের গফরগাঁও, ঈশ্বরগঞ্জ, ফুলবাড়িয়া, গৌরীপুর, ফুলপুর, ধোবাউড়া ও তারাকান্দা উপজেলা; ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর, বাঞ্ছারামপুর, আখাউড়া ও সদর উপজেলা; কুমিল্লার লাকসাম, দেবীদ্বার, মুরাদনগর, দাউদকান্দি, চৌদ্দগ্রাম, হোমনা ও সদর উপজেলা; চট্টগ্রামের ডবলমুরিং, পাহাড়তলী, বন্দর, পাঁচশাইল, চান্দগাঁও, কোতোয়ালি, বাঁশখালী, রাউজান, সন্দ্বীপ, ফটিকছড়ি, আনোয়ারা, লোহাগড়া উপজেলা; নোয়াখালীর বেগমগঞ্জ।

কবিরহাট, সুবর্ণচর ও সদর উপজেলা; বরিশালের আগৈলঝাড়া, বাকেরগঞ্জ, গৌরনদী ও সদর উপজেলা; যশোরের ঝিকরগাছা, বাঘারপাড়া, মনিরামপুর ও শার্শা উপজেলা; খুলনার কয়রা, ডুমুরিয়া ও সদর উপজেলা; বাগেরহাটের মোল্লাহাট, মোংলা, মোরেলগঞ্জ, কচুয়া, শরণখোলা উপজেলা; ঝিনাইদহের মহেশপুর, শৈলকুপা ও হরিণাকুণ্ডু উপজেলা; কুষ্টিয়ার মিরপুর, খোকসা ও সদর উপজেলা; কুড়িগ্রামের উলিপুর, চিলমারী, ফুলবাড়ী, রাজীবপুর ও সদর উপজেলা; গাইবান্ধার গোবিন্দগঞ্জ, পলাশবাড়ী ও সদর উপজেলা; রংপুরের কাউনিয়া, গঙ্গাচড়া, বদরগঞ্জ ও সদর উপজেলা; দিনাজপুরের ঘোড়াঘাট, খানসামা, চিরিরবন্দর, হাকিমপুর, বীরগঞ্জ ও সদর উপজেলা; নওগাঁর বদলগাছি, মহাদেবপুর, মান্দা, রানীনগর ও সাপাহার উপজেলা; বগুড়ার আদমদীঘি, শিবগঞ্জ, শেরপুর, সোনাতলা, ধুনট ও শাহাজাহানপুর উপজেলা; রাজশাহীর গোদাগাড়ী, চারঘাট, বাগমারা ও সদর উপজেলা এবং সিরাজগঞ্জের কাজিপুর, চৌহালী, রায়গঞ্জ, বেলকুচি ও সদর উপজেলায় ২১ জুন পরীক্ষা অনুষ্ঠিত হবে।

এমন আরো পোস্ট পেতে আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন
Join

No comments:

Post a Comment

close