Breaking

Saturday, October 19, 2019

বাংলাদেশের শীর্ষস্থানীয় ঔষধ কোম্পানি এসিআই লিমিটেডের চাকরির নিয়োগ প্রকাশ

বাংলাদেশের শীর্ষস্থানীয় ঔষধ কোম্পানি এসিআই লিমিটেডের পক্ষ থেকে নতুন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে । আবেদনের শর্তাবলী পূরণ সাপেক্ষে যোগ দিতে পারেন আপনিও।


এই চাকরির নিয়োগ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে আগামী অক্টোবর এর 25 এবং 26 তারিখ (শুক্রবার ও শনিবার) সকাল 10 টা থেকে দুপুর 2 টা পর্যন্ত তাদের একটি নির্দিষ্ট ঠিকানাতে লিখিত ও মৌখিক পরীক্ষা নেওয়া হবে। এবং এই লিখিত ও মৌখিক পরীক্ষায় যারা উত্তীর্ণ হতে পারবেন শুধুমাত্র তাদেরকেই যোগ্য হিসেবে নির্বাচিত করা হবে ও চাকরিতে নিয়োগ দেওয়া হবে।

পরীক্ষা অনুষ্ঠিত হবার ঠিকানাঃ
এই পরীক্ষাটি অনুষ্ঠিত হবে নভো টাউয়ার, লেভেল -05, 270 তেজগাঁও, বাণিজ্যিক এলাকা, ঢাকা


চাকরির ধরণঃ
এসি আই কোম্পানি লিমিটেড এর পণ্য প্রমোট করা ও মার্কেটিং করা।


চাকরি যোগ্যতাঃ
অবশ্যই আপনাকে গ্রাজুয়েশন কমপ্লিট করতে হবে তবে আপনার এসএসসি তে সায়েন্স থাকতে হবে।

চাকরির স্থানঃ
বাংলাদেশের  যেকোনো জায়গাতেই আপনার চাকরি করার মানসিকতা থাকতে হবে তাহলেই আপনি এই চাকরিটা আবেদন করতে পারবেন।

এই চাকরিতে আবেদনের জন্য উপরে উল্লেখিত ঠিকানায় আগামী 25 এবং 26 তারিখে উপস্থিত থাকতে হবে। আপনি যদি মনে করেন যে এই চাকরিটা আমার জন্য ভালো হবে এবং আমি এই চাকরিতে স্বাচ্ছন্দ্যবোধ করব তাহলে অবশ্যই আপনি উল্লেখিত ঠিকানাতে উল্লেখিত তারিখে আপনার পাসপোর্ট সাইজের একটা ছবি এবং আপনার ছবি সহ উপস্থিত থাকবেন। তারপর তারা আপনাকে যোগ্য বলে নির্বাচিত করলেই আপনি এই চাকরি পেতে পারবেন।

এই চাকরি সম্পর্কিত আরো বিস্তারিত আলোচনা করা হয়েছে নিচের বিজ্ঞপ্তিতে আশা করছি একবার দেখে নিবেন
Aci job circular
Aci job circular



এছাড়াও আমরা আমাদের ওয়েবসাইট topbdjobs.com এর মাধ্যমে প্রতিদিন বিভিন্ন সরকারি বেসরকারি চাকরির সার্কুলার গুলো দিয়ে থাকি। আশা করছি আমাদের সাইট থেকে আপনি একটু হলেও উপকৃত হতে পারেন। যদি প্রতিনিয়ত আমরা যখনই নতুন নতুন সার্কুলার গুলো আপলোড করব, তখনই আপনার মোবাইলে আমাদের সাইট থেকে নোটিফিকেশন পেতে চান তাহলে আমাদের সাইটের উপরে Allow নামে একটি বাটন পাবেন আপনি সেটাকে Allow করে দিবেন।


এমন আরো পোস্ট পেতে আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন
Join

No comments:

Post a Comment

close