Breaking

Wednesday, October 23, 2019

বাংলাদেশ পল্লী বিদ্যুৎ সমিতির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ | Palli Bidyut Job Circular

সারাদেশের কোন না কোন জেলাতে সবসময়ই পল্লী বিদ্যুতের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়ে থাকে। তারই ধারাবাহিকতায় আজকে আমরা আলোচনা করতে যাচ্ছি বাংলাদেশের  ২টি জেলার পল্লী বিদ্যুৎ সমিতির নিয়োগ বিজ্ঞপ্তি নিয়ে। প্রথমত গোপালগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ বিজ্ঞপ্তি এবং দ্বিতীয়ত হচ্ছে রাজশাহী পল্লী বিদ্যুৎ সমিতির নিয়োগ বিজ্ঞপ্তি।
Palli bidyut job Circular


প্রথমত গোপালগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি অস্থায়ী ভিত্তিতে নিয়োগ অথবা প্যানেল তৈরির নিম্নবর্ণিত শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পন্ন বাংলাদেশের নাগরিকদের নিকট হতে নির্ধারিত ফরমে প্রকৃত শর্ত প্রতিপালন সাপেক্ষে জেনারেল ম্যানেজার গোপালগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি বরাবর দরখাস্ত আহবান করা যাচ্ছে।



গোপালগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির পক্ষ থেকে মোট 2 টি পদে চার জনকে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। প্রথমত যেটি ডাটা এন্ট্রি অপারেটর শুধুমাত্র মহিলাদের জন্য এখানে বেতন হচ্ছে 18 হাজার 300 টাকা হতে 32 হাজার 740 টাকা পর্যন্ত।
নিয়ম অনুযায়ী বাড়ি ভাড়া চিকিৎসা ভাতা ও অন্যান্য ভাতাদি প্রদান করা হবে শিক্ষাগত যোগ্যতা এসএসসি বা সমমান এবং প্রতি মিনিট এবং ইংরেজিতে টাইপ করতে সক্ষম হতে হবে। পর্যাপ্ত জ্ঞান থাকতে হবে এবং কম্পিউটার ভিশনের ব্যাবহারিক প্রয়োগ এবং চিঠিপত্র প্রতিবেদন প্রস্তুত পর্যাপ্ত জ্ঞান থাকতে হবে। উপস্থাপনের দক্ষতা হবে যথাযথ পদ্ধতি সম্পর্কে পর্যাপ্ত জ্ঞান থাকতে হবে এবং কম্পিউটার বিষয়ক জ্ঞান সম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।


দুই নম্বরে যেটি আছে সেটি হচ্ছে ড্রাইভার এখানে বেতন হাজার 600 টাকা থেকে 29 হাজার টাকা পর্যন্ত প্রার্থীকে সাবলীলভাবে বাংলা লেখা ও পড়া এবং ইংরেজি শব্দ চিনতে সক্ষম হতে হবে পাশাপাশি কমপক্ষে পাঁচ বছরের গাড়ি চালানোর অভিজ্ঞতা থাকতে হবে।


আবেদনের নিয়ম আবেদনকারীকে গোপালগঞ্জ অফিসের ওয়েবসাইট www.pbs.gopalgonj.gov.bd হতে নির্ধারিত আবেদন ফরম ডাউনলোড করব কিভাবে পূরণ করে আগামী 12 11 2019 খ্রিস্টাব্দে তারিখের মধ্যে জেনারেল ম্যানেজার গোপালগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি গোপালগঞ্জ এর মাধ্যমে আবেদন পত্র প্রেরণ করতে হবে। সাদা কাগজে লিখিত আবেদনপত্র গ্রহণযোগ্য হবে না।
নিচের বিজ্ঞপ্তি দেখুন
gopalgonj palli bidyut






রাজশাহী পল্লী বিদ্যুৎ সমিতিতে শুধুমাত্র ড্রাইভার পদে নিয়োগ দেয়া হবে।

আবেদনের শর্তাবলী হচ্ছেঃ
আবেদন করতে ইচ্ছুক প্রার্থীগণকে বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের ওয়েবসাইট www.pbs.rajshahi.gov.bd থেকে আবেদনপত্র ডাউনলোড করে নিজ হাতে পূরণ করতে হবে। আবেদগন পত্রের সাথে পাসপোর্ট সাইজের সত্যায়িত ফটোকপি এবং রাজশাহী পল্লী বিদ্যুৎ সমিতির অনুকূলে 100 টাকা পেয়ে অর্ডার ক্রস ক্রস পোস্টাল অর্ডার খামের উপর পদের নাম উল্লেখ করে আগামী 7 11 2019 খ্রিস্টাব্দ তারিখের মধ্যে অফিস চলাকালীন সময়ে জেনারেল ম্যানেজার রাজশাহী পল্লী বিদ্যুৎ সমিতি নওহাটা রাজশাহী বরাবরে আবেদন পত্র প্রেরণ করতে হবে। উল্লেখ্য আবেদন ফরম কাগজের হতে হবে সাদা কাগজে আবেদন পত্র উল্লেখিত তারিখের পর প্রাপ্ত কোন আবেদনপত্র গ্রহণযোগ্য হবে না।
নিচের বিজ্ঞপ্তি দেখুন
Palli bidyut


  • এইমাত্র প্রকাশিত সকল চাকুরির সার্কুলার পেতে চান? Click Here (Topbdjobs.com)
এমন আরো পোস্ট পেতে আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন
Join

No comments:

Post a Comment

কিভাবে শুরু করবেন চাকরির পড়া,কোথা থেকে শুরু করবেন কি পড়বেন? দেখুন বিস্তারিত