Breaking

Monday, October 21, 2019

শক্তি ফাউন্ডেশন এর ৫ টি পদে ৪০০ জনের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ | আবেদনের লিংক পাবেন এখানে

শক্তি ফাউন্ডেশন ফর ডিসএ্যাডভান্টেজড উইমেন চাকরি নিয়োগ। এই বিজ্ঞপ্তি অনুসারে  400 জনকে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। আবেদনের শর্তাবলী পূরণ সাপেক্ষে যোগ দিতে পারেন আপনিও।
Shakti-Foundation-ngo-job-circular
Shakti-Foundation-ngo-job-circular



ক্রমিক এক থেকে তিন নম্বর পদে শিক্ষানবিশকাল 6 মাস। 1 ও 2 নম্বর পদের প্রার্থীদের কম্পিউটার পরিচালনায় পারদর্শী হতে হবে।

আবেদন করার শর্তাবলীঃ
1 এবং 2 নম্বর পড়ে বর্তমানে কোন মাইক্রোফাইন্যান্স ঋণদানকারী কর্মরত আছেন এমন প্রার্থীদের আবেদন বিবেচনা যোগ্য এবং দুই পদের আবেদন বর্তমানে কর্মরত প্রতিষ্ঠানের নাম ও ঠিকানা উল্লেখ করতে হবে এবং নিয়োগের প্রমাণপত্র সংযুক্ত করতে হবে। খামের উপর পদের নাম স্পষ্ট করে লিখতে হবে ক্রেডিট অফিসার পদে প্রার্থীদের আগ্রহী এলাকার নাম উল্লেখ করতে হবে।

আবেদন পাঠানোর শেষ তারিখঃ 
31 অক্টোবর 2019 ইংরেজি তারিখ আবেদন পাঠানোর ঠিকানা সিনিয়র ডিরেক্টর আর ডিপার্টমেন্ট শক্তি ফাউন্ডেশন ফর ডিসএ্যাডভান্টেজড উইমেন বাড়ি নম্বর চার রোড নম্বর 1 ব্লক এ section-11 পল্লাবি মিরপুর ঢাকা 1216.

এই নিয়োগে মোট পাঁচটি পরে 406 জনকে নিয়োগ দেয়া হবে এবং প্রত্যেকটি পদের জন্য ভিন্ন ভিন্ন শিক্ষাগত যোগ্যতা চাওয়া হয়েছে। ১ নং পদের জন্য স্নাতক বা স্নাতকোত্তর মাইক্রোফাইন্যান্স কর্মসূচিতে এরিয়া ম্যানেজার অথবা সুপারভাইজার হিসেবে ন্যূনতম দুই বছর কর্মরত প্রতি বছর প্রতি ছয় মাস অন্তর 50000 টাকা পারফরম্যান্স বোনাস পাওয়ার সুযোগ। বৃহত্তর চট্টগ্রাম এবং সিলেট জেলায় 2500 টাকা বিশেষ ভাতা।

৪নং পদের জন্য মাইক্রোফাইন্যান্স কর্মসূচিতে হিসেবে ন্যূনতম দুই বছর কর্মরত সর্বোচ্চ 48 হাজার টাকা পারফর্মেন্স ইনসেন্টিভ পাওয়ার সুযোগ বৃহত্তর চট্টগ্রাম এবং সিলেট জেলায় 2500 টাকা বিশেষ ভাতা।

৫ নং পদের জন্য অভিজ্ঞতা প্রয়োজন নেই তবে অধ্যায়নরত আবেদন গ্রহণযোগ্য নয় প্রতি ছয় মাস অন্তর সর্বোচ্চ 24000 টাকা পারফরম্যান্স ইনসেন্টিভ পাওয়ার সুযোগ বৃহত্তর চট্টগ্রাম এবং সিলেট জেলায় পনেরশো টাকা বিশেষ ভাতা। ফার্মাসিস্ট ক্যাশ ম্যানেজমেন্ট সফটওয়্যার কমপক্ষে তিন বছরের অভিজ্ঞতা সম্পর্কে ব্যবহারে যথেষ্ট দক্ষ হতে হবে সাপ্তাহিক ছুটি একদিন অফিস সময় বেলা একটা থেকে রাত 11 টা পর্যন্ত।

এই নিয়মটি সম্পর্কে আরো বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তি দেখুন
Shakti-Foundation-ngo-job-circular 2019
Shakti-Foundation-ngo-job-circular 2019





এমন আরো পোস্ট পেতে আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন
Join

No comments:

Post a Comment

close