Breaking

Thursday, October 24, 2019

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৯ সালের ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স ১ম বর্ষ পরীক্ষার সময়সূচি প্রকাশ

Natioanl university Degree 1st year Routine Download

2019 সালের ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স প্রথম বর্ষ পরীক্ষার সময়সূচি প্রকাশ।

সংশ্লিষ্ট সকলকে জানানো যাচ্ছে যে 2019 সালের ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স প্রথম বর্ষ পরীক্ষা আগামী 24 11 2019 ইংরেজি তারিখ হতে নিম্নোক্ত সময়সূচি অনুযায়ী অনুষ্ঠিত হবে। পরীক্ষার সময়সূচি পরিবর্তন করার অধিকার বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ সংরক্ষণ করেন।

পরীক্ষা আরম্ভের সময় দুপুর ১টা
পরীক্ষার সময়ঃ প্রশ্নপত্রে উল্লিখিত সময়কাল
পুরো রুটিন পেতে ছবির উপর ক্লিক করৃুন
Natioanl university Degree 1st year Routine Download
Natioanl university Degree 1st year Routine Download


বিশেষ দ্রষ্টব্যঃ 
১। পরীক্ষার্থীদের প্রবেশপত্র কলেজের অধ্যক্ষ গন জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট হতে কলেজের পাসওয়ার্ড ব্যবহার করে ডাউনলোড করে প্রিন্ট করে পরীক্ষার্থীদের মধ্যে বিতরণ করবেন।
২। বিতরনের পূর্বে প্রবেশপত্রের নির্ধারিত স্থানে পরীক্ষার্থীর ছবি আইকা গাম দিয়ে লাগিয়ে ছবির উপর এবং অধ্যক্ষের নির্ধারিত স্থানে সংশ্লিষ্ট কলেজ অধ্যক্ষ স্বাক্ষর করবেন।
৩। পরীক্ষার প্রবেশপত্র উল্লেখিত বিষয় কোড অনুযায়ী পরীক্ষায় অংশগ্রহণ করবে।
৪। ওয়েবসাইট ডাউনলোড করে প্রিন্ট আউট নিয়ে সংশ্লিষ্ট 150 টাকার মধ্যে 300 টাকা কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তার কলেজের পরীক্ষার্থীদের অনুষ্ঠান জমা দিতে হবে অবশিষ্ট 150 টাকা দিয়ে সংশ্লিষ্ট কলেজের পরীক্ষা সংক্রান্ত ব্যয় নির্বাহ করতে হবে।

পরীক্ষা সংক্রান্ত তথ্য জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট পাওয়া যাবে। পরীক্ষা সংক্রান্ত জরুরি তথ্য পরীক্ষা চলাকালীন প্রতিদিন অন্তত তিনবার সকাল-দুপুর-রাত জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট ভিজিট করার জন্য অনুরোধ করা হলো।

এমন আরো পোস্ট পেতে আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন
Join

No comments:

Post a Comment

close