Breaking

Tuesday, October 22, 2019

বাংলাদেশ বোর্ড অব ইউনানী এন্ড আয়ুর্বেদিক সিস্টেমস অফ মেডিসিন এ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

বাংলাদেশ বোর্ড অব ইউনানী এন্ড আয়ুর্বেদিক সিস্টেমস অফ মেডিসিন এ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

অত্র বোর্ডের নিম্নেবর্ণিত শূন্য পদ সমূহ পূরণের লক্ষ্যে বাংলাদেশের স্থায়ী নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহবান করা যাচ্ছে নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে আবেদনের শর্তাবলী পূরণ সাপেক্ষে যোগ দিতে পারেন আপনিও এই আবেদনের জন্য প্রয়োজনীয় যোগ্যতা অভিজ্ঞতা ইত্যাদি বিবরণ নিম্নে উল্লেখ করা হলো সর্ব মোট তিনটি পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে

পদ নম্বর ১
গবেষণা অফিসারঃ বেতন 16000 টাকা থেকে 38 হাজার 640 টাকা পর্যন্ত। পদসংখ্যা একটি, আবেদনের যোগ্যতা ইউনানী আয়ুর্বেদিক শাস্ত্রে স্বীকৃত স্নাতক ডিগ্রী অথবা ইউনানী-আয়ুর্বেদিক স্বীকৃত স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে স্নাতক ডিগ্রি সমান এবং সংশ্লিষ্ট শাস্ত্রে তিন বছরের অভিজ্ঞতা।


পদ নম্বর 2
শাখা কর্মকর্তাঃ পদসংখ্যা একটি, শিক্ষাগত যোগ্যতা অভিজ্ঞতা শিক্ষাজীবনের তৃতীয় বিভাগ অথবা শ্রেণি ব্যতীত কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে কমপক্ষে স্নাতকোত্তর বা সমমানের ডিগ্রী।

পদ নম্বর 3
এম এল এস এস অফিস সহায়ক বেতন 8 হাজার 250 টাকা থেকে 20 হাজার দশ টাকা পর্যন্ত আর এই পদটির জন্য শিক্ষাগত যোগ্যতা চাওয়া হয়েছে অষ্টম শ্রেণী পাস।


আবেদনপত্র পূরণের নিয়ম ও শর্তাবলী সাদা কাগজে প্রার্থীর নাম পিতা অথবা স্বামীর নাম মাতার নাম স্থায়ী ও বর্তমান ঠিকানা যোগাযোগের ঠিকানা জন্ম তারিখ 30 সেপ্টেম্বর 2019 তারিখে বয়স জাতীয়তা শিক্ষাগত যোগ্যতা অভিজ্ঞতা বৈবাহিক অবস্থা ইত্যাদির উল্লেখপূর্বক অবশ্যই আগামী 14 11 2019 খ্রিস্টাব্দ তারিখের মধ্যে বোর্ডের রেজিস্ট্রার বরাবর দরখাস্ত পৌঁছাতে হবে। আবেদনপত্রের সাথে প্রথম শ্রেণীর গেজেটেড অফিসার কর্তৃক সত্যায়িত নিম্নবর্ণিত সংযুক্ত করতে হবে সকল শিক্ষাগত যোগ্যতার সনদপত্র অনুলিপি অভিজ্ঞতার প্রমাণপত্র সম্প্রতিকালে তিন কপি পাসপোর্ট সাইজের ছবি প্রথম শ্রেণীর গেজেটেড অফিসার কর্তৃক প্রদত্ত চারিত্রিক সনদপত্র জাতীয় পরিচয় পত্র পদের নাম ও প্রার্থীর নাম ঠিকানা সম্বলিত ডাকটিকেট লাগানোর 4.5 ইঞ্চি আবেদনপত্রের সাথে যুক্ত করতে হবে।

মুক্তিযোদ্ধা অথবা শহীদ মুক্তিযোদ্ধাদের সন্তানের ক্ষেত্রে সরকারের সর্বশেষ নির্দেশ মোতাবেক উপযুক্ত কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত সনদপত্রের সত্যায়িত ফটোকপি আবেদনপত্রের সাথে সংযুক্ত করতে হবে এক্ষেত্রে বয়সসীমা 32 বছর পর্যন্ত শিথিলযোগ্য।

চাকুরীরত প্রার্থীগণকে অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে কোনরূপ অগ্রিম আবেদনপত্র বিবেচনা করা হবে না।
অসম্পূর্ন বা ত্রুটিপূর্ন অথবা অবিলম্বে প্রাপ্ত আবেদন পত্র সরাসরি বাতিল বলে গণ্য হবে

এখানে বিশেষভাবে উল্লেখ্য যে, আবেদনপত্রের সাথে বাংলাদেশ বোর্ড অব ইউনানী এন্ড আয়ুর্বেদিক সিস্তেমস অফ মেডিসিন নামে সোনালী ব্যাংক মানিক মিয়া এভিনিউ শাখা অনুকূলে ক্রমিক 1 ও 2 নম্বর পদের জন্য 500 টাকা অফেরৎযোগ্য এবং ৩ নম্বর পদের জন্য 300 টাকা অফেরৎযোগ্য পে-অর্ডার অথবা প্রদান করতে হবে। তাদের উপরে প্রার্থীর নাম উল্লেখ করতে হবে।

লিখিত ব্যবহারিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য অথবা টিএ/ডিএ প্রদান করা হবে না। কোনো কারণ দর্শানো ব্যতিরেকে এই নিয়োগ বিজ্ঞপ্তি সংশোধন পরিবর্তন পরিবর্ধন সংযোজন ও বিয়োজন এর আংশিক বা সম্পূর্ণ বাতিল করার ক্ষমতা কর্তৃপক্ষ সংরক্ষণ করেন। নিয়োগের ক্ষেত্রে কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হবে।



আবেদনপত্র পাঠানোর ঠিকানা
বাংলাদেশ বোর্ড অব ইউনানী আয়ুর্বেদিক সিস্তেমস অফ মেডিসিন,75/bবি, ইন্দিরা রোড, ঢাকা 1215

আরো জানুন নিচের ছবিতে
Bangladesh Board of Unani & Ayurvedic Systems of Medicine job cicrcular
Bangladesh Board of Unani & Ayurvedic Systems of Medicine job cicrcular



  • এইমাত্র প্রকাশিত সকল চাকুরির সার্কুলার পেতে চান? Click Here (Topbdjobs.com)
এমন আরো পোস্ট পেতে আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন
Join

No comments:

Post a Comment

কিভাবে শুরু করবেন চাকরির পড়া,কোথা থেকে শুরু করবেন কি পড়বেন? দেখুন বিস্তারিত