Breaking

Thursday, October 24, 2019

বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডে ২৫ হাজার টাকা বেতনে চাকরির নিয়োগ প্রকাশ

বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের আওতাধীন চট্টগ্রাম ওয়াসার চলমান বিভিন্ন প্রকল্পে নিম্নোক্ত পদসমুহ পূরণের জন্য বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহবান করা যাচ্ছে। আবেদনপত্র আগামী 31-10-2019 খ্রিস্টাব্দের মধ্যে প্রকল্প পরিচালক, চট্টগ্রাম ওয়াসা ভবন, দামপাড়া চট্টগ্রাম, এর নিকট পৌঁছাতে হবে।

পদের নাম ও বিস্তারিত
উপসহকারী প্রকৌশলী- মাসিক বেতন 25 হাজার 500 টাকা।  আবেদনের বয়স 30 বছর।

যোগ্যতা ও অভিজ্ঞতা 
পলিটেকনিক ইনস্টিটিউট থেকে অথবা ইলেকট্রিক্যাল মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং এ কমপক্ষে দ্বিতীয় শ্রেণি ডিপ্লোমা।


এই অবস্থায় ভিত্তিতে সম্পূর্ণ প্রকল্পের বিপরীতে হবে প্রকল্প সমাপ্তিতে এই নিয়োগের কার্যকারিতা শেষ হয়ে যাবে ও প্রকল্পের মেয়াদ শেষে পদ সমূহ স্বয়ংক্রিয়ভাবে বিলুপ্ত হবে এবং নিয়োগপত্র অব্যাহতির পত্র হিসেবে গণ্য হবে। প্রার্থীকে সাদা কাগজে নিজের নাম পিতা ও মাতার নাম বর্তমান ও স্থায়ী ঠিকানা লিখুন অথবা মোবাইল নম্বর জন্ম তারিখ ও বয়স শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা জাতীয়তার সনদ সাম্প্রতিক পাসপোর্ট সাইজের ছবি ও ব্যবস্থাপনা পরিচালক চট্টগ্রাম ওয়াসার অনুকূলে 300 টাকা করে অর্ডার (অফেরৎযোগ্য) আবেদন পত্র প্রকল্প পরিচালক চট্টগ্রাম ওয়াসা পৌঁছাতে হবে।


ছবি শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদ জাতীয়তার সনদ প্রথম শ্রেণীর গেজেটেড কর্মকর্তা দ্বারা সত্যায়িত হতে হবে এবং একজন প্রথম শ্রেণীর গেজেটেড কর্মকর্তা কর্তৃক প্রদত্ত চারিত্রিক সনদপত্র দাখিল করতে হবে।
চাকরিতে প্রার্থীদের যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে। শহীদ মুক্তিযোদ্ধার সন্তানদের বেলায় সর্বোচ্চ 32 বছর পর্যন্ত গ্রহণযোগ্য। এক্ষেত্রে মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রনালয় থেকে ইস্যুকৃত সনদ পত্র দাখিল করতে হবে। নিয়োগের ক্ষেত্রে সরকারি নিয়ম অনুসরণ করা হবে।

অত্র কর্তৃপক্ষ জারিকৃত নিয়োগ বিজ্ঞপ্তি বাতিল বা বহাল রাখার অধিকার সংরক্ষণ করেন
আরো দেখুন নিচের বিজ্ঞপ্তিতে
water development Job Circular
water development Job Circular

  • এইমাত্র প্রকাশিত সকল চাকুরির সার্কুলার পেতে চান? Click Here (Topbdjobs.com)
এমন আরো পোস্ট পেতে আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন
Join

No comments:

Post a Comment

কিভাবে শুরু করবেন চাকরির পড়া,কোথা থেকে শুরু করবেন কি পড়বেন? দেখুন বিস্তারিত