Breaking

Tuesday, December 3, 2019

National University Honours 4th Year Rescrutiny Result 2018 Published | Check Here

অবশেষে সেই বহুল প্রতীক্ষিত 2018 সালের অনার্স চতুর্থ বর্ষের বোর্ড চ্যালেঞ্জ রেজাল্ট প্রকাশ করা হলো। অনেকেই বিভিন্ন গ্রুপ এবং পেজে বারবার কমেন্ট করেছি যে আসলে রেজাল্ট টি কবে হবে?
Honours 4th Year Rescrutiny Result 2018
Honours 4th Year Rescrutiny Result 2018


আজ সবকিছু শেষ করে অবশেষে ফলাফল প্রকাশিত হল, আশা করছি যারা এটা খুব আগ্রহ নিয়ে অপেক্ষা করেছিলেন তাদের সেই অপেক্ষার অবসান হলো।

আপনি সরাসরি আমাদের সাইটে দেখতে পাবেন। আপনার রেজাল্ট চেক করার জন্য নিচের ছবিতে ক্লিক করুন অথবা আমাদের দেওয়া লিংকে ক্লিক করুন।
Link: http://www.nu.ac.bd/results

এছাড়াও আপনি জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট এ রেজাল্ট দেখতে পারবেন। পিডিএফ আকারে পেতে অবশ্যই আমাদের লিংকে ক্লিক করুন তাহলে আপনি পাবেন।

সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে 2018 সালের অনার্স চতুর্থ বর্ষের পরীক্ষার পুনঃনিরীক্ষণের ফলাফল এইমাত্র প্রকাশ করা হলো। এই পরীক্ষার ফলাফল জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে পাওয়া যাবে প্রকাশিত ফলাফলে কোনো প্রকার অসঙ্গতি পাওয়া ভুল ত্রুটি পরিলক্ষিত হলে তা সংশোধন অথবা ফলাফল সম্পূর্ণ বাতিল করার ক্ষমতা বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ সংরক্ষণ করে।
Honours 4th Year Rescrutiny Result 2018
Honours 4th Year Rescrutiny Result 2018




বিশেষ দ্রষ্টব্যঃ
আপনাদের সকলের অবগতির জন্য জানাচ্ছি যে আমাদের এই ওয়েবসাইট edubdinfo24.com সবসময় জাতীয় বিশ্ববিদ্যালয় এবং চাকরি সংক্রান্ত কন্ট্রোলে থাকে তাই জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল আপডেট পেতে সবসময় আমাদের এই ওয়েব সাইটটি নিয়মিত ভিজিট করুন অথবা আপনার মোবাইলে ব্রাউজারে বুকমার্ক হিসেবে যোগ করে রাখুন।


এমন আরো পোস্ট পেতে আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন
Join

No comments:

Post a Comment

close