Breaking

Sunday, December 29, 2019

এইচএসসি ও অনার্স পড়ুয়া ছাত্র ছাত্রীদের ১০,০০০ টাকা শিক্ষাবৃত্তি দিবে সোনালী ব্যাংক লিঃ | Sonali Bank Education Stipend

সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে দেশের দরিদ্র মেধাবী শিক্ষার্থী অসচ্ছল মুক্তিযোদ্ধাদের মেধাবী পুত্রকন্যা তদীয় পুত্র কন্যা এবং প্রতিবন্ধী শিক্ষার্থীদের শিক্ষাবৃত্তি প্রদানের নিমিত্তে নিম্নোক্ত শর্তে অনলাইনে সোনালী ব্যাংক লিমিটেডের ওয়েবসাইটের মাধ্যমে আবেদন আহবান করা যাচ্ছে।
Sonali Bank Education Stipend
Sonali Bank Education Stipend


আবেদন এর শর্তাবলীঃ
১। 2018 অথবা 2019 সালে এসএসসি বা সমমান পরীক্ষায় উত্তীর্ণ হয়ে বর্তমানে এইচএসসি বা সমমান পর্যায়ে অধ্যায়নরত এবং 2018-2019 সালে এইচএসসি বা সমমান পরীক্ষায় উত্তীর্ণ হয়ে বর্তমানে স্নাতক সম্মান পর্যায়ের অধ্যায়নরত শিক্ষার্থীরা আবেদন করতে পারবেন।

২। সাধারণ শিক্ষার্থীদের ক্ষেত্রে এসএসসি পরীক্ষায় জিপিএ 5 এবং প্রতিবন্ধী শিক্ষার্থীদের ক্ষেত্রে ন্যূনতম জিপিএ 3.50 প্রাপ্ত হতে হবে।

৩। সাধারণ শিক্ষার্থী অথবা তাদের পুত্রকন্যা তাদের ক্ষেত্রে এইচএসসি বা সমমান পরীক্ষায় জিপিএ 5.00 এবং প্রতিবন্ধী শিক্ষার্থীদের ক্ষেত্রে ন্যূনতম জিপিএ 3.50 প্রাপ্ত হতে হবে।

৪। শুধুমাত্র দরিদ্র শিক্ষার্থী অথবা প্রতিবন্ধী শিক্ষার্থী অসচ্ছল মুক্তিযোদ্ধাদের পুত্রকন্যা যাদের পিতা অথবা অভিভাবকের মাসিক আয়ের সর্বোচ্চ 15 হাজার টাকার বেশি নয় তার আবেদন করতে পারবেন।

সচ্ছল পরিবারের ছাত্রছাত্রীদের আবেদন করার প্রয়োজন নেই 

এককালীন 10000 টাকা দেয়া হবে।

আগ্রহী প্রার্থীদেরকে আগামী 30-12-2019 থেকে 20-01-2020 তারিখের মধ্যে ব্যাংকের ওয়েবসাইট www.sonalibank.com.bd/csr এ অনলাইন অ্যাপ্লিকেশন ফর্ম পুরণ এর মাধ্যমে আবেদন করতে হবে।

কিভাবে আবেদন করবেন তা জানতে নিচের ভিডিওটা দেখুন

প্রাথমিকভাবে মনোনীত আবেদনকারীদের তালিকা সোনালী ব্যাংক লিমিটেডের ওয়েবসাইটে প্রকাশ করা হবে।
আরো জানতে এই নোটিশ টা দেখুন


Sonali Bank Education Stipend
Sonali Bank Education Stipend

এমন আরো পোস্ট পেতে আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন
Join

No comments:

Post a Comment