Breaking

Wednesday, March 25, 2020

জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল বর্ষের জন্য আপডেট তথ্য প্রকাশ || জেনে নিন NU Update

🎯জাতীয় বিশ্ববিদ্যালয় সমাচার:
🎯জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে আগামী ৩১/০৩/২০২০ তারিখ পর্যন্ত অনুষ্ঠিতব্য সকল পরীক্ষা অনিবার্য কারণে স্থগিত ঘােষণা করা হয়েছে। স্থগিত এ পরীক্ষাসমুহের সংশােধিত তারিখ ও সময় সংশ্লিষ্ট সকলকে পরবর্তীতে জানানাে হবে।
Nu Update Notice
Nu Update Notice


Honours_1st_year ::জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ১ম বর্ষ পরীক্ষার ফলাফল পুনঃনিরীক্ষনের আবেদন ০৯ ফেব্রুয়ারি শেষ হয়েছে, ফলাফল প্রকাশ হতে পারে এপ্রিলে।

Honours_2nd_year :জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৯ সালের অনার্স ২য় বর্ষ তত্বীয় পরীক্ষা ১১ জানুয়ারি এবং ব্যবহারিক পরীক্ষা ০৫ মার্চ ২০২০ তারিখ শেষ হয়েছে, ফলাফল প্রকাশ হতে পারে এপ্রিলে।
Honours_3rd_year:: জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৯ অনার্স ৩য় বর্ষের পরীক্ষা ৩ ফেব্রুয়ারি থেকে শুরু হয়ে ২৭ ফেব্রুয়ারি শেষ হয়েছে। ব্যবহারিক পরীক্ষা শুরু হবে এপ্রিলে। ফল প্রকাশ হতে পারে মে-জুনে।

Honours_4th_year: জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৯ সালের অনার্স চতুর্থ বর্ষ পরীক্ষা ২৯ ফেব্রুয়ারি থেকে শুরু হয়েছে। করোনা ভাইরাসের কারণে ৩১ মার্চ পর্যন্ত পরীক্ষা স্থগিত করা হয়েছে। সংশোধিত সময়সূচি খুব শীঘ্রই প্রকাশ করা হবে।

Degree_1st_year :জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে ২০১৯ সালের ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স ১ম বর্ষ পরীক্ষা ১৪ জানুয়ারি শেষ হয়েছে, ফলাফল প্রকাশ হতে পারে এপ্রিলে।

আরো জানতে নিচের ছবিতে ক্লিক করুন


Degree_2nd_year :জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৯ সালের ডিগ্রী ২য় বর্ষের পরীক্ষার রুটিন প্রকাশ হয়েছে, পরীক্ষা শুরু হবে ১১ এপ্রিল ২০২০ থেকে, চলবে ১৬ মে পর্যন্ত। সবাই আপাতত রুটিন অনুযায়ী প্রস্তুতি নেন।

আমার ব্যক্তিগত মতামত: ২য় বর্ষের রুটিন পরিবর্তন হওয়ার সম্ভবনা ৯৯.৯৯%।

Degree_3rd_year জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৮ সালের ডিগ্রী ৩য় বর্ষের ফলাফল পুনঃনিরীক্ষনের আবেদন ২০ ফেব্রুয়ারি শেষ হয়েছে, ফল প্রকাশ হতে পারে এপ্রিলে।

Preliminary_master's : জাতীয় বিশ্ববিদ্যালয়ের মাস্টার্স ১ম পর্বের ভর্তির আবেদন প্রক্রিয়া করোনা ভাইরাসের কারণে ৩১ মার্চ পর্যন্ত স্থগিত করা হয়েছে।
১ম মেধাতালিকা ভর্তি ও ২য় মেধাতালিকা প্রকাশ এপ্রিলে।

Masters_final_year: জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৮ সালের মাস্টার্স শেষ পর্ব পরীক্ষার রুটিন প্রকাশ হয়েছে, পরীক্ষা ২৮ মার্চ শুরুর কথা থাকলেও ২৮ ও ৩১ মার্চের পরীক্ষা করোনাভাইরাসের কারণে স্থগিত।

ব্যক্তিগত মতামত: যেহেতু পরীক্ষা শুরু হয়নি তাই আবার রুটিন দিতে পারে।

আরো তথ্য জানতে আমাদের পেজের সাথে যুক্ত হয়ে নিন
পেজের লিংকঃ এখানে ক্লিক করুন

এমন আরো পোস্ট পেতে আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন
Join

No comments:

Post a Comment

close