Breaking

Thursday, March 19, 2020

জাতীয় বিশ্ববিদ্যালয়ের প্রিলি টু মাস্টার্স ভর্তির স্থগিত নোটিশ প্রকাশ || Prili to masters Admission Notice

The admission of the 1st merit list on the subject of preliminary to masters (regular) admission activities in the academic year of 20-22 has been postponed due to the inevitable reasons. The next schedule of this admission program can be found on the National University admission website 

২০১৮-২০১৯ শিক্ষাবর্ষে প্রিলিমিনারী টু মাস্টার্স (নিয়মিত) ভর্তি কার্যক্রমের বিষয়ভিত্তিক ১ম মেধা তালিকার ভর্তি কার্যক্রম অনিবার্য কারণবশত ৩১ মার্চ ২০২০ তারিখ পর্যন্ত স্থগিত করা হয়েছে। এ ভর্তি কার্যক্রমের পরবর্তী সময়সূচী জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভর্তি বিষয়ক ওয়েব সাইট (www.nu.ac.bd/admissions) থেকে জানা যাবে।
National University Prili to masters Admission Notice



এখানে উল্লেখ্য যে সারা বিশ্বের পর এবার করোনা ভাইরাস বাংলাদেশে সংক্রমণ শুরু হয়েছে। ইতিমধ্যে বাংলাদেশে ১৮ জন আক্রান্ত হয়েছে এই মহামারিতে।
গত ১৬ই মার্চ জাতীয় বিশ্ববিদ্যালয় এক নোটিশের মাধ্যমে তাদের সকল কার্যক্রম বন্ধ ঘোষণা করে আগামী ৩১মার্চ পর্যন্ত। কিন্তু এরপর ও তাদের মাস্টার্স ভর্তি কার্যক্রম চলমান ছিল।

বর্তমানে করোনা ভাইরাসের সংক্রমণের ভয়ে এই ভর্তি কার্যক্রম স্থগিত ঘোষণা করা হল। এবং পরবর্তীতে জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল কার্যক্রম পূণরায় কবে চালু হবে তা নোটিশের মাধ্যমে জানিয়ে দেয়া হবে। তবে বর্তমান যে পরিস্থতি চলছে তাতে দিন দিন আরও খারাপের দিকে যাচ্ছে এই ভাইরাস সংক্রমণ। তাই আশা করা হচ্ছে যে আগামী ২৮ তারিখের পর আরো একটি নোটিশ দয়ে অনিদ্দিষ্টকালের  জন্য বন্ধ ঘোষণা করা হতে পারে।

আরো জানতে পারবেন নিচের বিজ্ঞপ্তিতে
National University Prili to masters Admission Notice
National University Prili to masters Admission Notice


এমন আরো পোস্ট পেতে আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন
Join

No comments:

Post a Comment

close