Breaking

Monday, November 23, 2020

এল.এ.বি শেষ পর্ব পরীক্ষার ফলাফল পুন:নিরীক্ষণ নোটিশ। LLB Result Regarding Notice 2020

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৮ সালের এলএলবি শেষ পর্ব পরীক্ষার ফলাফলে যারা কাঙ্খিত ফলাফল পাননি তারা চাইলে এলএলবি শেষ পর্ব পরীক্ষার পুনঃনিরীক্ষণ রেজাল্ট নোটিশ ২০১৯ আবেদন করতে পারবেন। এনইউ এর এল এল বি রেজাল্ট পুন:নিরীক্ষণের আবেদন প্রক্রিয়া নিয়ে আজকে বিস্তারিত ভাবে আলোচনা করা হবে।

LLB Result Regarding Notice 2020
LLB Result Regarding Notice 2020


NU LLB Result Online Rescrutiny আবেদনের সময়সীমাঃ অনলাইনে ৫ জুন ২০২০ তারিখ সকাল ১০ টা থেকে জুলাই ২০২০ তারিখ বিকাল ৪টা পর্যন্ত আবেদন করা যাবে। আর আবেদনের জন্য নির্ধারিত ফি জুলাই ২০২০ তারিখ বিকাল ৪টা পর্যন্ত ব্যাংকে জমা দেওয়া যাবে।

২০১৮ সালের এলএলবি শেষ পর্ব পরীক্ষার পুনঃনিরীক্ষণের ফলাফল প্রকাশ সংক্রান্ত বিজ্ঞপ্তি।
আবেদন ফিঃ পত্র প্রতি ৮০০ টাকা।

LLB Result Regarding Notice 2020



জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৭ সালের এলএলবি শেষ পর্ব পরীক্ষার ফলাফল পুনঃনিরীক্ষণ করবেন যেভাবে
Online আবেদনের নিয়ম / পদ্ধতিঃ এই http://202.51.179.36/PMS/Student/Rescrutiny.aspx লিঙ্কে গেলে নির্ধারিত সময়ের মধ্যে (এর আগে কিংবা পরে পাবেন না) আবেদন ফরম পাবেন। এই ফরম পূরণ করে Pay Slip ডাউনলোড করতে হবে। Pay Slip এ সংশ্লিষ্ট খাতের হিসাব নম্বর ২১৮১০০০০০১৩৫ উল্লেখপূর্বক টাকার অংক লেখা থাকবে এবং এর প্রিন্ট কপি নিয়ে নিকটস্থ যে কোন সোনালী ব্যাংকের যে কোন শাখায় জমা দিয়ে রশিদ সংগ্রহ করতে হবে। পত্র কোড যথাযথভাবে পূরণ করতে হবে।

LLB Result Regarding Notice 2020


NOTE/সতর্কতাঃ নির্ধারিত সময়ের পূর্বে ও পরে আবেদন ফরম পূরণ করা, Pay Slip ডাউনলোড করা এবং টাকা জমা দেওয়া যাবে না। ব্যাংকে প্রচলিত অন্য কোন ফরমে টাকা জমা দিলে সমস্যা হতে পারে। তাই ভুলেও এই কাজ করবেন না। National University LLB Rescrutiny/ Re Check/ Challenge/ Re Call Result.



এমন আরো পোস্ট পেতে আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন
Join

No comments:

Post a Comment

close