Breaking

Thursday, April 1, 2021

Students Scholarship Notice 2021। ৬ষ্ঠ_হতে_স্নাতকোত্তর শ্রেণির শিক্ষার্থীদের উপবৃত্তির_আবেদন প্রেরন সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ।

 উপবৃত্তি_সংক্রান্ত

২০২০-২০২১ অর্থ বছরে  সংখ্যালঘু_সম্প্রদায়, অফসিলী (হিন্দু)/বৌদ্ধ/খ্রীস্টান/সশন্ত্র বাহিনী/দৃষ্টি প্রতিবন্ধী/প্রতিবন্ধী (দৃষ্টি ও অটিস্টিক ব্যতীত)/অটিস্টিক/উপজাতীয় (ক্ষুদ্র ণৃ-গোষ্ঠী)


৬ষ্ঠ_হতে_স্নাতকোত্তর শ্রেণির শিক্ষার্থীদের উপবৃত্তির_আবেদন প্রেরন সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করেছে মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর(DSHE)।

★ আবেদনের সময়সীমাঃ স্ব-স্ব আঞ্চলিক কার্যালয়ে আগামী ১৫-০৪-২০২১ তারিখের মধ্যে উপবৃত্তির আবেদন প্রেরন করতে হবে! স্ব স্ব শিক্ষা প্রতিষ্ঠানের মাধ্যমে আবেদন করতে হবে।


Students Scholarship Notice 2021
Students Scholarship Notice 2021


👉 নিম্ন মাধ্যমিক ও মাধ্যমিক বিদ্যালয় সমূহের (৬ষ্ঠ হতে ১০ম শ্রেণীতে) অধ্যয়নরত জন্য ফরম নং-1 এবং


👉 কলেজ ও বিশ্ববিদ্যালয় সমূহের (একাদশ হতে স্নাতকোত্তর শ্রেণীতে) অধ্যয়নরত জন্য ফরম নং-2 পূরণ করে যথাক্রমে মাউশির সংশ্লিষ্ট অঞ্চলের আঞ্চলিক উপ-পরিচালক ও পরিচালক বরাবর আবেদনপত্র অগ্রায়ণে করবেন।


 


★ উপবৃত্তির আবেদন ফর্মের পিডিএফ ফাইলঃ https://drive.google.com/.../1Gx6SDrY2OpiSJ09Nie5.../view...

***বিস্তারিত তথ্য স্ব স্ব শিক্ষা প্রতিষ্ঠানের নোটিশে জানতে পারবেন***

এই উপবৃত্তিতে আবেদন করতে পারবে শুধুমাত্র #সংখ্যালঘু_সম্প্রদায়, অফসিলী (হিন্দু)/বৌদ্ধ/খ্রীস্টান/সশন্ত্র বাহিনী/দৃষ্টি প্রতিবন্ধী/প্রতিবন্ধী (দৃষ্টি ও অটিস্টিক ব্যতীত)/অটিস্টিক/উপজাতীয় (ক্ষুদ্র ণৃ-গোষ্ঠী) শিক্ষার্থীরা! নোটিশ অনুযায়ী, কলেজে যোগাযোগ করে অফলাইনে আবেদন করতে হবে

Students Scholarship Notice 2021
Students Scholarship Notice 2021

Students Scholarship Notice 2021
Students Scholarship Notice 2021



এমন আরো পোস্ট পেতে আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন
Join

No comments:

Post a Comment

close