Breaking

Tuesday, September 21, 2021

১০৩৫ পদে খাদ্য অধিদপ্তরের নিয়োগ পরীক্ষা সংক্রান্ত নোটিশ।

 খাদ্য অধিদপ্তরের ১০টি ক্যাটাগরির এক হাজার ৩৫টি শূন্যপদে নিয়োগ পরীক্ষা আগামী নভেম্বর মাসে শুরু হবে। প্রথম ধাপে অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক ও ডাটা এন্ট্রি অপারেটরের ৪০৮টি শূন্য পদে ওই মাসের প্রথম সপ্তাহে বা তার কাছাকাছি সময়ে পরীক্ষা হওয়ার সম্ভাবনা রয়েছে। অন্যান্য ক্যাটাগরিতে নিয়োগের লিখিত-এমসিকিউ পরীক্ষা এ বছরই নেওয়া হবে।


Food Exam Notice
Food Exam Notice



সোমবার (২০ সেপ্টেম্বর) সংসদ ভবনে অনুষ্ঠিত খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির বৈঠকে মন্ত্রণালয়ের পক্ষ থেকে এমন তথ্য জানানো হয়েছে বলে বৈঠক সূত্রে জানা গেছে।


জানা গেছে, এক হাজার ৩৫টি শূন্য পদের বিপরীতে ১৩ লাখ ৭২ হাজার ৮৪৫ জন চাকরির আবেদন করেছেন। এ হিসেবে প্রতিটি পদের বিপরীতে আবেদন পড়েছে ১ হাজার ৩২৬টি।


সোমবারের সংসদীয় কমিটির বৈঠকের কার্যপত্র থেকে জানা গেছে, নিয়োগ পরীক্ষার জন্য ডিজিটাল পদ্ধতিতে প্রশ্নপত্র প্রণয়ন ও উত্তরপত্র মূল্যায়নের জন্য গত ১৫ মে বুয়েটের আইআইসিটি (ইন্সটিটিউট অব ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন টেকনোলজি) বিভাগের সাথে চুক্তি করা হয়েছে। করোনা সংক্রমণ পরিস্থিতি বিবেচনা করে স্বাস্থ্য বিধি মেনে বৃহত্তর জেলা শহর বা প্রয়োজনে নিকটবর্তী জেলায় নিয়োগ পরীক্ষা গ্রহণের পরিকল্পনা নেওয়া হয়েছে।

সূত্র: সময় টিভি



এমন আরো পোস্ট পেতে আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন
Join

No comments:

Post a Comment

close