Breaking

Saturday, August 27, 2022

TBL Job Circular 2022। বিশাল বেতনে ট্রাস্ট ব্যাংক লিমিটেড নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

বিশাল বেতনে ট্রাস্ট ব্যাংক লিমিটেড নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।


TBL Job Circular 2022
TBL Job Circular 2022



ট্রাস্ট ব্যাংক লিমিটেডের চাকরির সার্কুলার প্রকাশিত হয়েছে দৈনিক চাকরির পোর্টাল  আমাদের সাইট  থেকে চাকরির সম্পূর্ণ বিবরণ পেতে ভাল করে দেখুন পেস্ট।

ট্রাস্ট ব্যাংক লিমিটেড বাংলাদেশের একটি জনপ্রিয় বাণিজ্যিক বেসরকারি ব্যাংক।  এটি ১৯৯৯ সালে প্রতিষ্ঠিত হয়েছিল। এটি বাংলাদেশ সেনাবাহিনীর আর্মি ওয়েলফেয়ার ট্রাস্ট দ্বারা সমর্থিত।

বাংলাদেশ সেনাবাহিনীর প্রধান জেনারেল আবু বেলাল মুহাম্মদ শফিউল হক এর চেয়ারম্যান।  সাম্প্রতিক সময়ে, ব্যাংক পজিশন কল সেন্টার এজেন্ট, টেরিটরি ভ্যালু চেইন এজেন্ট, রিজিওনাল সেলস অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার, রিলেশনশিপ অফিসার, ম্যানেজার - এসএমই বিজনেস প্রসেসিং ডিপার্টমেন্ট, ডাইরেক্ট সেলস রিপ্রেজেন্টেটিভ, এবং অফিসার ইন - লিগ্যাল ডিপার্টমেন্টের নতুন চাকরির জন্য খুঁজছে।



আপনি ট্রাস্ট ব্যাংক লিমিটেড চাকরির সার্কুলার ২০২২ বিডি জবস ক্যারিয়ারে সম্পূর্ণ প্রয়োজনীয়তা দেখতে পারেন। 

আমরা ইতিমধ্যেই সম্পূর্ণ চাকরির বিশদ বিবরণের পাশাপাশি প্রকাশিত তারিখ, আবেদনের সময়সীমা, অনলাইন আবেদনের লিঙ্ক এবং প্রক্রিয়া, বেতন, অবস্থান, অতিরিক্ত প্রয়োজনীয়তা, শিক্ষাগত যোগ্যতা এবং সবচেয়ে গুরুত্বপূর্ণ অংশ মূল চাকরির সার্কুলার ইমেজ ইত্যাদি দিয়ে থাকি। চেক আউট করুন এবং এখনই আবেদন করুন!!


ব্যাংকের নামঃ Trust Bank Ltd TBL

পদের নামঃশিক্ষার্থী সহকারি অফিসার,সহকারি ক্যাশ অফিসার,প্রশিক্ষণ জুনিয়র অফিসার,ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার।

প্রকাশের তারিখঃ ২২-০৮-২০২২

আবেদনের শেষ তারিখঃ ০৩-০৯-২০২২

বেতনঃ আলোচনা সাপেক্ষ


পদ সংখ্যাঃ ৩ টি

চাকরির শ্রেণী- ব্যাংকের চাকরি

মোট শূন্য পদঃ নিচে সংযুক্ত  ব্যাংকের চাকরির সসার্কুলারের ছবি দেখুনঃ

চাকরির অবস্থানঃ ঢাকা

নারী-পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন।

কাজের উৎসঃ অফিসিয়াল ওয়েবসাইড

আবেদন প্রক্রিয়াঃ অনলাইন

যেভাবে আবেদন করবেনঃ

https://career.tblbd.com/

অভিজ্ঞতাঃ তিন বছরের

আপনি যদি ট্রাস্ট ব্যাংক লিমিটেড (টিবিএল) চাকরির বিজ্ঞপ্তি 2022-এর জন্য আবেদন করতে চান, তাহলে আপনাকে ট্রাস্ট ব্যাংক লিমিটেডের চাকরির বিজ্ঞপ্তি 2022-এর প্রয়োজনীয়তাগুলি জানতে হবে, নীচে আমরা চাকরির পোস্টিং এবং সমস্ত প্রয়োজনীয়তা যোগ করেছি

কীভাবে আবেদন করবেন, অভিজ্ঞতার প্রয়োজনীয়তা, অতিরিক্ত চাকরির প্রয়োজনীয়তা, বেতন, বয়স সীমা, আবেদনের সময়সীমা, ইমেল, ওয়েব ঠিকানা, শারীরিক ঠিকানা, চাকরির উত্স এবং আরও অনেক কিছু।

সুতরাং, আসুন ট্রাস্ট ব্যাংক লিমিটেড জব সার্কুলার 2022 - www.tblbd.com প্রয়োজনীয়তা পরীক্ষা করে দেখি এবং সময়সীমার আগে আবেদন করুন।

ট্রাস্ট ব্যাংক লিমিটেড নতুন চাকরির তথ্য কোম্পানির নাম: ট্রাস্ট ব্যাংক লিমিটেড পোস্টের নাম:

ট্রেইনি অ্যাসিস্ট্যান্ট অফিসার/ট্রেইনি অ্যাসিস্ট্যান্ট ক্যাশ অফিসার

প্রশিক্ষণার্থী জুনিয়র অফিসার

ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার

বাংলাদেশের মধ্যে জনপ্রিয় শিক্ষা রিলেটেড ওয়েবসাইড হলো www.edubdinfo24.com যার মাধ্যমে সকল প্রকার চাকরি সংক্রান্ত্র তথ্য, আবেদনের নিয়মাবলি, প্রাইমারী সাজেশন, ব্যাংক সাজেশন, শিক্ষক নিবন্ধনসহ সকল প্রকার এনজিওর সাজেশন পাওয়া যার। সার্ভার সমস্যা ছাড়াই সকল প্রকার রেজাল্ট পাওয়া যায়।
এছাড়া ও জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল প্রকার আপডেট দেওয়া হয়।
আপনার মতামত প্রকাশ করতে পারেন আমাদের ওয়েবসাইডের পেজেঃ

আপনি যদি চাকরির সমস্ত তথ্য জানতে চান তবে আপনাকে অবশ্যই ট্রাস্ট ব্যাংক লিমিটেড জব সার্কুলার 2022 ইমেজটি দেখতে হবে।  এটি মাথায় রেখে, ট্রাস্ট ব্যাংক লিমিটেড জব সার্কুলার 2022 চিত্রটি নীচে সংযুক্ত করা হয়েছে।



TBL Job Circular 2022
TBL Job Circular 2022





আপনি ছবিটি ডাউনলোড করুন এবং আবেদন করার সমস্ত বিবরণ জেনে নিন, আবেদনের তথ্য ভালভাবে জানার পরে, নিয়ম অনুযায়ী, মেয়াদ শেষ হওয়ার আগে আপনার আবেদনপত্রটি পাঠান।

আমরা মনে করি ট্রাস্ট ব্যাংক লিমিটেড চাকরির সার্কুলার ২০২২ হল মানুষের জন্য, বিশেষ করে যারা বাংলাদেশে সাম্প্রতিক বেসরকারি ব্যাংকের চাকরির খবর খুঁজছেন তাদের জন্য সেরা বেসরকারি ব্যাংক চাকরির প্রস্তাবগুলির মধ্যে একটি।

এখন, আমরা ট্রাস্ট ব্যাংক লিমিটেডের চাকরির সার্কুলার সমস্ত বিবরণ দিয়েছি।  আপনি নীচে সমস্ত প্রয়োজনীয়তা দেখতে পারেন যা ট্রাস্ট ব্যাংক লিমিটেড ক্যারিয়ার অনলাইন আবেদন ২০২২-এ কীভাবে আবেদন করতে হয় তা জানতে সাহায্য করে।


এমন আরো পোস্ট পেতে আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন
Join

No comments:

Post a Comment

close