Breaking

Thursday, October 13, 2022

Eastern Bank Ltd Job Circular 2022। বিশাল বেতনে ইস্টার্ন ব্যাংক লিমিটেড নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

বিশাল বেতনে ইস্টার্ন ব্যাংক লিমিটেড নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

Eastern Bank Limited Job Circular 2022। Eastern Bank Limited EBL ওয়েবসাইটে প্রকাশিত।  আপনি EBL জব সার্কুলার 2022 এর বিশদ বিবরণ দেখতে এখানে পাবেন। আপনি যদি বাংলাদেশ ব্যাংকে চাকরিতে যোগদান করতে চান, আপনি ইস্টার্ন ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তিতে চাকরির জন্য আবেদন করতে পারেন।  এই নিয়োগ বিজ্ঞপ্তিটি স্টেট ব্যাংক লিমিটেড দ্বারা চাকরি প্রার্থীদের উদ্দেশ্যে প্রকাশ করা হয়েছে।


Eastern Bank Ltd Job Circular 2022
Eastern Bank Ltd Job Circular 2022



বাংলাদেশের মধ্যে জনপ্রিয় শিক্ষা রিলেটেড ওয়েবসাইড হলো www.edubdinfo24.com যার মাধ্যমে সকল প্রকার চাকরি সংক্রান্ত্র তথ্য, আবেদনের নিয়মাবলি, প্রাইমারী সাজেশন, ব্যাংক সাজেশন, শিক্ষক নিবন্ধনসহ সকল প্রকার এনজিওর সাজেশন পাওয়া যার। সার্ভার সমস্যা ছাড়াই সকল প্রকার রেজাল্ট পাওয়া যায়।
এছাড়া ও জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল প্রকার আপডেট দেওয়া হয়।
আপনার মতামত প্রকাশ করতে পারেন আমাদের ওয়েবসাইডের পেজেঃ


পদের নামঃ

প্রকাশের তারিখঃ ১২/০৯/২০২২

আবেদনের শেষ তারিখঃ ১৯/১০/২০২২

শিক্ষাগত যোগ্যতাঃ

বেতনঃ

পদ সংখ্যাঃ

চাকরির শ্রেণী-

মোট শূন্য পদঃ নিচে সার্কুলারের ছবি দেখুনঃ

চাকরির অবস্থানঃ

নারী-পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন।

কাজের উৎসঃ

আবেদন প্রক্রিয়াঃ অনলাইন

যেভাবে আবেদন করবেনঃ

অভিজ্ঞতাঃ


Eastern Bank Limited EBL bank Job Circular 2022

ইস্টার্ন ব্যাংক লিমিটেড বাংলাদেশের একটি জনপ্রিয় এবং স্বনামধন্য বেসরকারি ব্যাংক।  আপনি যদি বাংলাদেশের একটি প্রাইভেট ব্যাংকে যোগদানের অপেক্ষায় থাকেন, তাহলে হয়তো আপনি একটি নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে বাংলাদেশের একটি জনপ্রিয় ব্যাংকে চাকরি পেতে পারেন।  তাই বিস্তারিত জেনে ইস্টন লিমিটেড চাকরির জন্য আবেদন করুন।

ইস্টার্ন ব্যাংক লিমিটেড জব সার্কুলার 2022

ইস্টার্ন ব্যাংক জব সার্কুলার 2022 বাংলাদেশের সেরা নিয়োগ বিজ্ঞপ্তিগুলির মধ্যে একটি।  আপনি যদি ইস্টার্ন ব্যাংকে আবেদন করতে চান, আপনি ইস্টার্ন ব্যাংক লিমিটেডে চাকরির জন্য আবেদন করতে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি নির্বাচন করতে পারেন।  সঠিক চাকরির পদে আবেদন করে এই বেসরকারি চাকরি পাওয়া সম্ভব।  চাকরি পাওয়ার জন্য আপনাকে সঠিক চাকরির পদের জন্য আবেদন করতে হবে।

অফিসিয়াল চাকরির বিজ্ঞপ্তি অনুসারে, ইস্টার্ন ব্যাংক লিমিটেড এই EBL চাকরির সার্কুলার 2022-এর মাধ্যমে যোগ্য ব্যক্তিদের নিয়োগ করতে যাচ্ছে। আপনি এই বেসরকারি ব্যাংকে চাকরি পেতে আপনার যথাসাধ্য চেষ্টা করতে পারেন, কারণ ইস্টার্ন ব্যাংক লিমিটেড বাংলাদেশের অন্যতম সেরা বেসরকারি ব্যাংক।  এবং তারা তাদের কর্মীদের ভাল সুযোগ প্রদান করে।

এই বেসরকারি ব্যাংক স্টেট ব্যাংক লিমিটেড-এ চাকরি পাওয়ার বিশদ বিবরণ দেখুন এবং কর্তৃপক্ষের নির্দেশ অনুযায়ী আপনার চাকরির আবেদনপত্র 100% সঠিকভাবে পাঠান।

ইবিএল চাকরির বিজ্ঞপ্তি 2022

চাকরির নিয়োগকর্তাইস্টার্ন ব্যাংক লিমিটেড ইবিএলএমপ্লোয়ারের ধরন
বেসরকারি ব্যাংক
চাকরি প্রকাশের সময়12 অক্টোবর 2022
সংবাদ উত্স অনলাইন জব
ক্যাটা গরিব্যাংক
চাকরির মোট পোস্ট01

মোট মানুষ নির্দিষ্ট নয়
শিক্ষাগত যোগ্যতা সার্কুলার ইমেজে
পরীক্ষা করুন অভিজ্ঞতার প্রয়োজনীয়তা চাকরির বিজ্ঞাপনে দেখুন অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে প্রসেস প্রয়োগ করুন
আবেদন শুরুর তারিখ—
আবেদনের শেষ তারিখ ১৯ অক্টোবর ২০২২ অফিসিয়াল ওয়েবসাইট www.ebl.com.bdঅনলাইনে নিচের লিঙ্কে অ্যাপ

আপনি আমাদের ওয়েবসাইট থেকে ইস্টার্ন ব্যাংক লিমিটেডের চাকরির বিজ্ঞপ্তি অফিসিয়াল ছবি দেখতে পারেন, যা ইস্টার্ন ব্যাংক লিমিটেড তাদের বেসরকারি ব্যাংকের চাকরি প্রার্থীদের জন্য প্রকাশ করেছে।  EBL জব সার্কুলার 2022-এ বিশদ বিবরণের জন্য নীচে দেখুন। এছাড়াও, আপনি নীচের লিঙ্কে ক্লিক করে ইস্টার্ন ব্যাংক জব সার্কুলার 2022 PDF ডাউনলোড করতে পারেন।

Last Date: 19 October 2022.

Apply Online: https://www.ebl.com.bd/career

ইস্টার্ন ব্যাংক জব সার্কুলার 2022 পিডিএফ ডাউনলোড

ইস্টার্ন ব্যাংক রিক্রুটমেন্ট সার্কুলার
বাংলাদেশ ব্যাংকের চাকরি প্রার্থীরা
আমাদের ওয়েবসাইট থেকে পিডিএফ ফরম্যাটে সম্পূর্ণ নিয়োগ বিজ্ঞপ্তি সংগ্রহ করতে পারেন।  ইস্টার্ন ব্যাংক অব বাংলাদেশ প্রাইভেট ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তির পিডিএফ ফাইল ডাউনলোড করতে চাইলে নিচের ডাউনলোড লিঙ্কে ক্লিক করুন।

এছাড়াও, আপনি উপরের লিঙ্কে ক্লিক করে অফিসিয়াল ওয়েবসাইট থেকে ইস্টার্ন ব্যাংক জব সার্কুলার 2022 পিডিএফ ফাইল ডাউনলোড করতে পারেন।

ইস্টার্ন ব্যাংক জব সার্কুলার 2022 পিডিএফ ফাইল ডাউনলোড করুন।

ইস্টার্ন ব্যাংকে চাকরির আবেদন

ইস্টার্ন ব্যাংক লিমিটেডের চাকরির আবেদন প্রক্রিয়া অনলাইন।  উপরের চাকরির আবেদনের লিঙ্কে ক্লিক করে আপনাকে ইস্টার্ন ব্যাঙ্কের চাকরির আবেদন জমা দিতে হবে, যা আমরা ইস্টার্ন ব্যাংক জব সার্কুলার 2022-এর ছবির পরে দিয়েছি।


Eastern Bank Ltd Job Circular 2022
Eastern Bank Ltd Job Circular 2022


আপনি যদি এই ইস্টার্ন ব্যাংক জব সার্কুলার 2022-এ আবেদন করতে চান, তাহলে আপনার গুরুত্বপূর্ণ সময় নষ্ট করবেন না।  উপরের অনলাইন আবেদনের লিঙ্কটি চেক করুন এবং যত তাড়াতাড়ি সম্ভব আপনার পছন্দসই প্রাইভেট ব্যাঙ্কের চাকরির পোস্ট জমা দিন।

ইস্টার্ন ব্যাঙ্ক জব সার্কুলার 2022 আবেদনপত্র

ইস্টার্ন ব্যাংকের চাকরি প্রার্থীদের ইস্টার্ন ব্যাংক লিমিটেডের চাকরির আবেদনপত্র অনলাইনে পূরণ করতে হবে, যা কর্তৃপক্ষ চাকরি প্রার্থীদের জন্য তাদের বিজ্ঞপ্তিতে উল্লেখ করেছে।


এমন আরো পোস্ট পেতে আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন
Join

No comments:

Post a Comment

close