Breaking

Thursday, November 24, 2022

DPE Exam Result Published Today। প্রাথমিক শিক্ষক নিয়োগের চূড়ান্ত ফলাফল ২০২২ প্রকাশিত আজ রাতেই বিস্তারিত দেখুনঃ

প্রাথমিক শিক্ষক নিয়োগের চূড়ান্ত ফলাফল ২০২২ প্রকাশিত আজ রাতেই বিস্তারিত দেখুনঃ


DPE Exam Result Published Today
DPE Exam Result Published Today


Primary School Teachers Final Viva Voce Result 2022 Has Been Published www.edubdinfo24.com Website. প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার চূড়ান্ত ফল আজ রাতে প্রকাশ করা হবে। এই পরীক্ষায় মোট ১৮ হাজার ১৪৭ জন পাস করেছেন বলে জানা গেছে।

বাংলাদেশের মধ্যে জনপ্রিয় শিক্ষা রিলেটেড ওয়েবসাইড হলো www.edubdinfo24.com যার মাধ্যমে সকল প্রকার চাকরি সংক্রান্ত্র তথ্য, আবেদনের নিয়মাবলি, প্রাইমারী সাজেশন, ব্যাংক সাজেশন, শিক্ষক নিবন্ধনসহ সকল প্রকার এনজিওর সাজেশন পাওয়া যার। সার্ভার সমস্যা ছাড়াই সকল প্রকার রেজাল্ট পাওয়া যায়।
এছাড়া ও জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল প্রকার আপডেট দেওয়া হয়।
আপনার মতামত প্রকাশ করতে পারেন আমাদের ওয়েবসাইডের পেজেঃ

বিষয়টি নিশ্চিত করে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব বদরুল হাসান বাবুল মঙ্গলবার Daily Result BD কে জানান, চূড়ান্ত ফলাফলে মোট ১৮ হাজার ১৪৭ জন পাস করেছেন। বুয়েটে প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন, সচিব আকরাম আল হোসেন, অধিদফতরের মহাপরিচালক এ এফ এম মনজুর কাদিরসহ নিয়োগ কমিটির সদস্যরা উপস্থিত রয়েছেন। এখন যাচাই-বাছাই চলছে। রাত ১০টার মধ্যে রেজাল্ট প্রকাশ করা হবে বলেও জানান তিনি।

সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগের লিখিত পরীক্ষার তৃতীয় ও শেষ ধাপের ফল বৃহস্পতিবার সন্ধ্যা বা রাতে প্রকাশ হতে পারে। প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের ওয়েবসাইটে ফল পাওয়া যাবে। প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সূত্রে এ তথ্য জানা গেছে।

সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগের দ্বিতীয় ধাপের লিখিত পরীক্ষার ফল প্রকাশ করা হবে। ফল প্রস্তুতের কাজ চলছে। প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক আলমগীর মুহম্মদ মনসুরুল আলম। তিনি বলেন, দ্বিতীয় ধাপের লিখিত পরীক্ষার ফল প্রস্তুতের কাজ করছে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট)। ফল তৈরি হয়ে গেলে বুয়েট কর্তৃপক্ষই সেটি আপলোড করে। আমরা ফলাফল অধিদপ্তরে নিয়ে আসি না। দ্রুত সময়ের মধ্যে ফল প্রকাশের চেষ্টা করা হচ্ছে।

কবে নাগাদ দ্বিতীয় ধাপের ফল প্রকাশ করা হবে— এমন প্রশ্নের জবাবে আলমগীর মুহাম্মদ মনসুরুল আলম আরও বলেন, দেখুব এটি বলা মুশকিল। কেননা ফল তৈরির বিষয়টি আমাদের হাতে নেই। এটি বুয়েট দেখে। যেদিন ফল তৈরির কাজ শেষ হবে সেদিনই ফল প্রকাশ করা হবে বলেও জানান তিনি।

পরীক্ষায় পাস করা প্রার্থীদের মোবাইলে এসএমএসের মাধ্যমে জানিয়ে দেয়া হবে। এ ছাড়া প্রাথমিক শিক্ষা অধিদফতর ও প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের ওয়েবসাইটে এ ফল পাওয়া যাবে। প্রথম ধাপ নিয়োগ পরীক্ষার রেজাল্ট ২০১৮ Check Link – www.dpe.gov.bd/site/notices দ্বিতীয় ধাপের পরীক্ষা ফলাফল ২০১৯ Result Link –https://mopme.gov.bd/site/notice


DPE Exam Result Published Today
DPE Exam Result Published Today

DPE Exam Result Published Today
DPE Exam Result Published Today

DPE Exam Result Published Today
DPE Exam Result Published Today


উল্লেখ্য, গত বছরের ৩০ জুলাই সহকারী শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। পরে ওই বছরের ১ থেকে ৩০ আগস্ট পর্যন্ত সারাদেশ থেকে ২৪ লাখ ৫ জন প্রার্থী আবেদন করেন। প্রথম ধাপে ২৪ মে, দ্বিতীয় ধাপে ৩১ মে, তৃতীয় ধাপে ২১ জুন এবং চতুর্থ ধাপে ২৮ জুন লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়।

গত সেপ্টেম্বরে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক নিয়োগ লিখিত পরীক্ষায় ৫৫ হাজার ২৯৫ জন পাস করেন। গত ৬ অক্টোবর থেকে নিয়োগ পরীক্ষার মৌখিক পরীক্ষা শুরু হয়। মাসব্যাপী সারাদেশের সব জেলায় মৌখিক পরীক্ষা আয়োজন করা হয়।


এমন আরো পোস্ট পেতে আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন
Join

No comments:

Post a Comment

close