Breaking

Tuesday, January 17, 2023

Janata Bank Ltd Job Circular 2023।৪৪৫ পদে জনতা ব্যাংক লিমিটেড বিশাল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

৪৪৫ পদে জনতা ব্যাংক লিমিটেড বিশাল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।


Janata Bank Ltd Job Circular 2023
Janata Bank Ltd Job Circular 2023


বাংলাদেশের মধ্যে জনপ্রিয় শিক্ষা রিলেটেড ওয়েবসাইড হলো www.edubdinfo24.com যার মাধ্যমে সকল প্রকার চাকরি সংক্রান্ত্র তথ্য, আবেদনের নিয়মাবলি, প্রাইমারী সাজেশন, ব্যাংক সাজেশন, শিক্ষক নিবন্ধনসহ সকল প্রকার এনজিওর সাজেশন পাওয়া যার। সার্ভার সমস্যা ছাড়াই সকল প্রকার রেজাল্ট পাওয়া যায়।
এছাড়া ও জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল প্রকার আপডেট দেওয়া হয়।
আপনার মতামত প্রকাশ করতে পারেন আমাদের ওয়েবসাইডের পেজেঃ

জনতা ব্যাংক লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি 2023- 445

জনতা ব্যাংক লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি 2023- 445 শূন্যপদ – www.jb.com.bd অনলাইনে আবেদন করুন

জনতা ব্যাংক জব সার্কুলার 2023: যারা জনতা ব্যাংক লিমিটেড জব সার্কুলার 2023 খুঁজে পাচ্ছেন, তাদের জন্য আমাদের ওয়েবসাইট nusuggestions.com থেকে ভাল খবর আছে।  কারণ সম্প্রতি বাংলাদেশ জনতা ব্যাংকে চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।  জনতা ব্যাংকের চাকরির বিজ্ঞপ্তি 2023 হল বাংলাদেশ জনতা ব্যাংকের কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত তাদের অফিসিয়াল ওয়েবসাইট।

আবেদন শুরুর তারিখ, আবেদনের প্রক্রিয়া, শিক্ষাগত যোগ্যতা, চাকরির সার্কুলার PDF ডাউনলোড, চাকরির সার্কুলার ইমেজ ডাউনলোড, চাকরির আবেদনের শেষ তারিখ ইত্যাদির মতো সহজে বুঝতে সাহায্য করে এমন সব বিষয় জানতে সম্পূর্ণ কন্টেন্ট পড়তে থাকুন।  জনতা ব্যাংক জব সার্কুলার 2023 এর বিশদ বিবরণের জন্য নীচে।

জনতা ব্যাংক লিমিটেড বাংলাদেশের একটি রাষ্ট্রীয় মালিকানাধীন বাণিজ্যিক ব্যাংক।  এটি বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম বাণিজ্যিক ব্যাংক।  ব্যাংকের অনুমোদিত মূলধন 30,000 মিলিয়ন টাকা এবং পরিশোধিত মূলধন 23140 মিলিয়ন টাকা।

জনতা ব্যাংক লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি 2023

জনতা ব্যাংক লিমিটেডের চাকরির বিজ্ঞপ্তি হল 2023 সালের সেরা ব্যাংকের চাকরির সার্কুলারগুলির মধ্যে একটি৷ আপনি যদি 2023 সালে সরকারি ব্যাংক চাকরির সার্কুলার খুঁজছেন, তাহলে আপনি আমাদের ওয়েবসাইট থেকে জনতা ব্যাংক লিমিটেডের এই ব্যাংক চাকরির বিজ্ঞপ্তিটি দেখতে পারেন৷  জনতা ব্যাংক এই চাকরির বিজ্ঞপ্তিটি বাংলাদেশী ব্যাংক চাকরি প্রার্থীদের জন্য আবেদন করার একটি চমৎকার সুযোগ হিসেবে তৈরি করা হয়েছে।  আপনি জনতা ব্যাংক লিমিটেড চাকরির এই চাকরির সুযোগ নিতে পারেন।

সরকারী বিজ্ঞপ্তি অনুসারে, জনতা ব্যাংক এই নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে তাদের ব্যাংকে কিছু স্মার্ট কাটা লোক যুক্ত করতে যাচ্ছে।  আমরা কর্তৃপক্ষের ওয়েবসাইট থেকে বাংলাদেশে ব্যাংক চাকরি প্রার্থীদের জন্য এই নিয়োগ বিজ্ঞপ্তিটি সংগ্রহ করেছি।  বাংলাদেশ ব্যাংকে চাকরি করতে চাইলে আপনি এই ব্যাংকের চাকরির জন্য আবেদন করতে পারেন।  বাংলাদেশী-যোগ্য সকল নাগরিক এই জনতা ব্যাংকের চাকরির সার্কুলার 2023-এ আবেদন করতে পারেন।

আপনি যদি এই ব্যাংক চাকরির জন্য আবেদন করতে আগ্রহী হন তাহলে অনুগ্রহ করে নীচের নিয়োগ বিজ্ঞপ্তির সংক্ষিপ্ত সারাংশ এবং অফিসিয়াল নোটিশের ছবিতে সমস্ত তথ্য চেক করুন।  দেরি করবেন না।  আপনি আপনার যোগ্যতা অনুযায়ী সঠিক উপায়ে আবেদন করে জনতা ব্যাংকের চাকরি পেতে পারেন

জনতা ব্যাংকের চাকরির বিজ্ঞপ্তি 2023

প্রতিষ্ঠানের নাম বাংলাদেশ জনতা ব্যাংক 

চাকরির ধরন সরকারি চাকরির

চাকরির অন্যান্য সুবিধা নিচের ছবি দেখুন বাংলাদেশের যেকোনো জায়গায় চাকরির অবস্থান

চাকরি প্রকাশের তারিখ 14 জানুয়ারী 2023

চাকরীর বয়স সীমা নীচের ছবি দেখুন

অফিসিয়াল ওয়েবসাইটhttps://www.jb.com.bdঅ্যাপ্লিকেশন প্রক্রিয়া চাকরীর ছবিতে দেখুন

আবেদন শুরুর তারিখ চালু

আবেদনের শেষ তারিখ 13 ফেব্রুয়ারি 2023

অনলাইন আবেদনের ওয়েবসাইট নীচে দেখুনঃ


Janata Bank Ltd Job Circular 2023
Janata Bank Ltd Job Circular 2023



জনতা ব্যাংক জব সার্কুলার 2023 ছবি

জনতা ব্যাংক লিমিটেড চাকরির সার্কুলার 2023 অফিসিয়াল চিত্র বাংলাদেশে ব্যাংক চাকরি প্রার্থীদের জন্য আমাদের ওয়েবসাইটে উপলব্ধ।  নীচের নিয়োগ বিজ্ঞপ্তিতে সমস্ত তথ্য পরীক্ষা করুন যেমন শেষ তারিখ, আবেদনের পদ্ধতি, চাকরির পরীক্ষার তারিখ এবং আরও অনেক কিছু।  তাছাড়া, আপনি কোনো সমস্যা ছাড়াই এখান থেকে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি ডাউনলোড করতে পারবেন।

সূত্র: বিডি প্রতিদিন, ১৪ জানুয়ারি ২০২৩।

শেষ তারিখ: 13 ফেব্রুয়ারি 2023।

আবেদনের ওয়েবসাইট: https://erecruitment.bb.org.bd

জনতা ব্যাংকের চাকরির বিজ্ঞপ্তি 2023 পিডিএফ



এমন আরো পোস্ট পেতে আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন
Join

No comments:

Post a Comment

close