Breaking

Sunday, January 22, 2023

Pubali Bank LTD Job Circular 2023।বিশাল বেতনে পূবালী ব্যাংক লিমিটেড নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

বিশাল বেতনে পূবালী ব্যাংক লিমিটেড নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।


Pubali Bank LTD Job Circular 2023
Pubali Bank LTD Job Circular 2023


পূবালী ব্যাংক  চাকরির বিজ্ঞপ্তি 2023:  বাংলাদেশী বেসরকারি ব্যাংক চাকরি প্রার্থীদের জন্য এখানে একটি ভাল বেসরকারী ব্যাংক চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।  বেসরকারী চাকরির ব্যাংকের চাকরির বিজ্ঞপ্তি হল পূবালী ব্যাংক লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি 2023। পূবালী ব্যাংকের বেসরকারি চাকরির বিজ্ঞপ্তি pubalibangla.com এ প্রকাশিত হয়েছে।  তাছাড়া, এখানে আপনি পূবালী ব্যাংক জব সার্কুলার 2023 অফিসিয়াল ডেটার অফিসিয়াল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি দেখতে এবং ডাউনলোড করতে পারেন।

বাংলাদেশের মধ্যে জনপ্রিয় শিক্ষা রিলেটেড ওয়েবসাইড হলো www.edubdinfo24.com যার মাধ্যমে সকল প্রকার চাকরি সংক্রান্ত্র তথ্য, আবেদনের নিয়মাবলি, প্রাইমারী সাজেশন, ব্যাংক সাজেশন, শিক্ষক নিবন্ধনসহ সকল প্রকার এনজিওর সাজেশন পাওয়া যার। সার্ভার সমস্যা ছাড়াই সকল প্রকার রেজাল্ট পাওয়া যায়।
এছাড়া ও জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল প্রকার আপডেট দেওয়া হয়।
আপনার মতামত প্রকাশ করতে পারেন আমাদের ওয়েবসাইডের পেজেঃ

দ্রষ্টব্য: আপনি যদি বাংলাদেশে একজন চাকরি প্রার্থী হন তবে আপনি নিয়মিত আমাদের ওয়েবসাইট ভিজিট করতে পারেন।  আমরা বেকারদের জন্য আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের প্রতিদিনের চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করি।  আমরা বাংলাদেশের সমস্ত সরকারি চাকরির বিজ্ঞপ্তি, বেসরকারি চাকরির বিজ্ঞপ্তি, ব্যাংক চাকরির বিজ্ঞপ্তি, বেসরকারি চাকরির বিজ্ঞপ্তি, চাকরির ফলাফল এবং চাকরি সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করি।  বাংলাদেশের নতুন চাকরির সার্কুলার দেখতে আপনি আমাদের ওয়েব ব্রাউজার বুকমার্কে আমাদের ওয়েবসাইটের ঠিকানা যোগ করতে পারেন।

পূবালী ব্যাংক লিমিটেড জব সার্কুলার 2023

পূবালী ব্যাংকের চাকরির সার্কুলার 2023 হল বাংলাদেশে বেসরকারী চাকরিপ্রার্থীদের জন্য জানুয়ারী 2023-এর সেরা বেসরকারী ব্যাংক চাকরিগুলির মধ্যে একটি।  আপনি যদি পূবালী ব্যাংকের চাকরির বিজ্ঞপ্তির জন্য অপেক্ষা করেন, তাহলে এই চাকরির বিজ্ঞপ্তিটি আপনার জন্য এই বেসরকারি চাকরির জন্য আবেদন করার জন্য একটি ভাল সুযোগ তৈরি করেছে।  আপনাকে সমস্ত সঠিক জাতীয় পরিচয়পত্রের তথ্য এবং শিক্ষাগত যোগ্যতা সহ এই চাকরির জন্য আবেদন করতে হবে।

পূবালী ব্যাংক লিমিটেড 03টি শূন্য পদের বিভাগে 04 জনকে যুক্ত করবে।  যারা পূবালী ব্যাংক লিমিটেডে যোগ দিতে চান তাদের জন্য তাদের অফিসিয়াল ওয়েবসাইটে আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হয়েছে।  পূবালী ব্যাংক লিমিটেড তাদের অফিসিয়াল বিজ্ঞপ্তিতে চাকরি প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করেছে।  আমরা নীচের বিজ্ঞপ্তিটি চাকরি প্রার্থীদের দিয়েছি যাতে তারা কর্তৃপক্ষের বিজ্ঞপ্তির মাধ্যমে খুব সহজে বিস্তারিত জানতে পারে।

পূবালী ব্যাংক লিমিটেডে চাকরির জন্য আবেদন করার জন্য অফিসিয়াল বিজ্ঞপ্তিটি মনোযোগ সহকারে পড়ুন এবং আপনার শিক্ষাগত যোগ্যতা অনুযায়ী সঠিক চাকরির অবস্থান নির্বাচন করুন।  পূবালী ব্যাংক জব সার্কুলার 2023 সম্পর্কে আরও তথ্য দেখুন।

পূবালী ব্যাংক জব সার্কুলার 2023

ব্যাংকের নাম পূবালী ব্যাংক লিমিটেড
চাকরি প্রকাশের সময়04 জানুয়ারী 2023
চাকরীর খবর উৎস অনলাইন
জব টাইপ স্থায়ী ব্যাংক জব
প্রাইভেট ব্যাংক জব
টোটাল ভ্যাকান্ট জব পোস্ট03
মোট ম্যান ভ্যাকান্সি04
শিক্ষাগত যোগ্যতা চাকরির ইমেজ দেখুন


Pubali Bank LTD Job Circular 2023
Pubali Bank LTD Job Circular 2023


শিক্ষাগত যোগ্যতা চাকরির ইমেজে পরীক্ষা করুন অভিজ্ঞতার যোগ্যতা নিচে দেখুন
চাকরির আবেদনের পদ্ধতি অনলাইনে
আবেদন শুরুর সময় চলমান

আবেদনের শেষ তারিখ 31 জানুয়ারী 2023৷
Apply Link: https://pubalibangla.com/career.asp


এমন আরো পোস্ট পেতে আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন
Join

No comments:

Post a Comment

close