Breaking

Wednesday, July 26, 2023

National University Masters Result 2023। সার্ভার সমস্যা ছাড়া মাস্টার্স শেষ বর্ষের রেজাল্ট দেখুন নিচে ক্লিক করেঃ

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২৩ সালের মাস্টার্স শেষ পর্ব পরীক্ষার ফলাফল প্রকাশ  National University  Masters Result 2023 সনে অনুষ্ঠিত জাতীয় বিশ্ববিদ্যালয়ের মাস্টার্স পরীক্ষার রেজাল্ট নিয়ে বিস্তারিত আলোচনা করা হবে। মাস্টার্স শেষ পর্ব পরীক্ষার রেজাল্ট ২০২০ সহ বিস্তারিত তথ্য পাওয়া যাবে আমাদের ওয়েবসাইটে। NU Masters Final Year Result 2023.

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৯-২০২০, ২০১৮-১৯, ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষের ২০২০ সালের মাস্টার্স শেষ পর্ব ফাইনাল পরীক্ষার ফলাফল আজ ২৬ জুলাই সন্ধ্যা ৮ টায় প্রকাশ করা হবে। জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে উক্ত ফলাফল পাওয়া যাবে। প্রকাশিত ফল যে কোন মোবাইল থেকে SMS এর মাধ্যমে এবং বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.nu.ac.bd/results থেকে জানা যাবে। নীচে জাতীয় বিশ্ববিদ্যালয়ের মাস্টার্স শেষ পর্ব পরীক্ষার ফলাফল সংক্রান্ত বিস্তারিত তথ্য তুলে ধরা হলো।


National University  Masters Result 2023
National University  Masters Result 2023


জাতীয় বিশ্ববিদ্যালয়ের মাস্টার্স শেষ পর্ব পরীক্ষার রেজাল্ট 2023 প্রকাশ

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২০ সালের মাস্টার্স শেষ পর্ব পরীক্ষার ফলাফল প্রকাশ ২৬ জুলাই প্রকাশ করা হয়েছে। এ পরীক্ষায় মোট ১৭০টি কলেজের — লাখ — হাজার — জন পরীক্ষার্থী ২৯টি বিষয়ের পরীক্ষায় অংশ নেন। প্রকাশিত ফলে — হাজার — পরীক্ষার্থী উত্তীর্ণ হয়েছে। পাসের হার — দশমিক — শতাংশ।


যেভাবে দেখবেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের মাস্টার্স শেষ পর্ব পরীক্ষার ফলাফল ২০২৩

আপনি দুই ভাবে দেখতে পারেন আপনার মাস্টার্স শেষ পর্ব পরীক্ষার ফলাফল। জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২০ সালের মাস্টার্স শেষ পর্ব পরীক্ষার ফলাফল দেখতে পারবেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.nu.ac.bd/results এবং www.nubd.info । এছাড়াও এসএমএসের মাধ্যমে পেতে পারেন মাস্টার্স শেষ পর্ব পরীক্ষার ফলাফল।

এসএমএস এর মাধ্যমে মাস্টার্স রেজাল্ট দেখার নিয়ম

খুব সহজেই মোবাইলের এসএমএস এর মাধ্যমে পেতে পারেন আপনার মাস্টার্স শেষ পর্ব পরীক্ষার রেজাল্ট। এসএমএস এর মাধ্যমে রেজাল্ট পেতে আপনার মোবাইলের মেসেজ অপশনে গিয়ে লিখুনঃ NU স্পেস MF স্পেস আপনার রেজিস্ট্রেশন নম্বর / রোল নম্বর এবং পাঠিয়ে দিন ১৬২২২ নম্বরে।

উদাহরণঃ NU MF 9569487 & send to 16222

Online / ইন্টারনেটের মাধ্যমে মার্স্টাস ফাইনাল রেজাল্ট দেখার নিয়ম

• ইন্টারনেটের মাধ্যমে রেজাল্ট দেখতে
ইন্টারনেটের মাধ্যমে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২০ সালের মাস্টার্স শেষ পর্ব পরীক্ষার ফলাফল রেজাল্ট দেখতে ভিজিট করতে পারেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট http://www.nu.ac.bd/results/।

• তারপর রেজাল্ট পাতার বাম পাসে সার্চ অপশন থেকে জাতীয় বিশ্ববিদ্যালয়ের 2020 সালের মাস্টার্স শেষ পর্ব পছন্দ করে সার্চ বক্সে আপনার রোল/ রেজিস্ট্রাশন নম্বর এবং পরীক্ষার বছর দিয়ে সার্চ করুন।

• পেয়ে যাবেন আপনার জাতীয় বিশ্ববিদ্যালয়ের 2020 সালের মাস্টার্স শেষ পর্ব পরীক্ষার ফলাফল।


এমন আরো পোস্ট পেতে আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন
Join

No comments:

Post a Comment

close