Breaking

Tuesday, September 18, 2018

বাংলাদেশ ব্যাংকে ‘সহকারী পরিচালক(পরিসংখ্যান)' পদে নতুন ‍নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশঃ আবেদনের লিংক

বাংলাদেশ ব্যাংকে ‘সহকারী পরিচালক(পরিসংখ্যান)' পদে নিয়ােগের লক্ষ্যে নিম্নবর্ণিত শর্তে স্থায়ী বাংলাদেশী নাগরিকদের নিকট হতে। দরখাস্ত আহবান করা যাচ্ছে


০১।  বেতন : জাতীয় বেতন স্কেল, ২০১৫ এর টাকা ২২০০০-২৩১০০-২৪২৬০-২৫৪৮০-২৬৭৬০-২৮১০০-২৯৫১০-৩০৯৯০-৩২৫৪০স্কেল ৩৪১৭০-৩৫৮৮০-৩৭৬৮০-৩৯৫৭০-৪১৫৫০-৪৩৬৩০-৪৫৮২০-৪৮১২০-৫০৫৩০-৫৩০৬০ স্কেল এবং তৎসই নিয়মানুযায়ী প্রদেয় অন্যান্য সুবিধা।

০২। শিক্ষাগত : স্বীকৃত কোন বিশ্ববিদ্যালয় হতে অর্থনীতি অথবা পরিসংখ্যান বা ফলিত পরিসংখ্যান বিষয়ে ০৪ বছর মেয়াদী যােগ্যতা | স্নাতক(সম্মান)/স্নাতকোত্তর ডিগ্রী।

খ) মাধ্যমিক স্কুল সার্টিফিকেট এবং তদূর্ধ্ব পর্যায়ের পরীক্ষাসমূহে সনাতন পদ্ধতিতে প্রকাশিত ফলাফলের ক্ষেত্রে ন্যূনতম ০২(দুই)টিতে প্রথম বিভাগ/শ্রেণি থাকতে হবে। কোনাে পর্যায়েই ৩য় বিভাগ/শ্রেণি গ্রহণযােগ্য হবে না।


গ্রেডিং পদ্ধতিতে প্রকাশিত ফলাফলের ক্ষেত্রে শিক্ষা মন্ত্রণালয়ের ০২/০৬/২০০৯ ও ০২/০৩/২০১০ তারিখের প্রজ্ঞাপন নং শিম/শাঃ১১/৫১(অংশ)/৫৮২ ও শিম/শাঃ১১/১৯-১/২০০৭/১৭৪ অনুযায়ী বর্তমানে প্রচলিত জিপিএ বা ক্ষেত্রমত, সিজিপিএ এর বিপরীতে পূর্বের ১ম, ২য় ও ৩য় বিভাগ/শ্রেণি নিম্নরূপে নির্ধারিত হবেঃ

মোট পদের সংখ্যাঃ ৪৩ জন

আগ্রহী প্রার্থীদেরকে ১৪/১০/২০১৮ তারিখ পর্যন্ত শুধুমাত্র বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইট (আবেদনের লিংক)-এর
 Online Application Form পূরণের মাধ্যমে আবেদন করতে হবে।

বিস্তারিত নিচেঃ




এমন আরো পোস্ট পেতে আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন
Join

No comments:

Post a Comment

close