Breaking

Thursday, January 24, 2019

এই বছরেই এক লক্ষ বেসরকারি শিক্ষক নিয়োগ দেবে NTRCA : বিস্তারিত জানুন

চলতি বছর এক লাখ বেসরকারি শিক্ষক নিয়োগ দেবে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। এ তথ্য জানিয়েছেন এনটিআরসিএ চেয়ারম্যান চেয়ারম্যান এস এম আশফাক হুসেন।

বৃহস্পতিবার বিকেল ৫টায় সিলেট জেলা প্রশাসক কার্যালয়ে এনটিআরসিএর গণশুনানিতে তিনি এই তথ্য জানান। গণশুনানিতে সিলেট বিভাগের নিবন্ধন সনদধারীদের উপস্থিত ছিলেন। গণশুনানিতে তারা নিবন্ধন সম্পর্কিত সমস্যা, পরামর্শ, আবেদন এবং অভিযোগগুলো উচ্চপদস্থ কর্মকর্তাদের সামনে তুলে ধরেন।


বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানে প্রায় ৪০ হাজার শূন্যপদে নিয়োগের জন্য সুপারিশকৃতদের তালিকা প্রস্তুত বলেও জানান তিনি। তিনি বলেন, আপনারা নিশ্চিন্ত থাকুন। রাতে ঘুমানোর আগেই ফলাফল পেয়ে যাবেন।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এনটিআরসিএ চেয়ারম্যান বলেন, দেশের শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে অনেক পদ খালি রয়েছে। চলতি বছর আমরা এক লাখ শিক্ষক নিয়োগ দেওয়ার চেষ্টা করবো। আপনাদের কথা দিচ্ছি সর্বনিম্ন ৮০ হাজার শিক্ষক নিয়োগ দেবই।
এই বছরেই এক লক্ষ বেসরকারি শিক্ষক নিয়োগ দেবে NTRCA : বিস্তারিত জানুন

এদিকে গত ১৮ ডিসেম্বর বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানে প্রায় ৪০ হাজার শূন্য পদে শিক্ষক নিয়োগ দিতে গণবিজ্ঞপ্তি প্রকাশ করে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। এ বিজ্ঞপ্তি অনুসারে শিক্ষক পদে ৩১ লাখ আবেদন জমা পরে।

এমন আরো পোস্ট পেতে আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন
Join

No comments:

Post a Comment

close