Breaking

Sunday, February 10, 2019

এনটিআরসিএ কর্তৃক সুপারিশকৃত শিক্ষকদের যােগদানের নোটিশ প্রকাশ NTRCA Teachers join Notice


এনটিআরসিএ কর্তৃক পত্রিকায় গণবিজ্ঞপ্তি প্রদান করে সারাদেশের বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান হতে শূন্যপদ/সৃষ্টপদে চাহিদার ভিত্তিতে ২৪/০১/২০১৯ তারিখে ৩৯,৩১৭ জন শিক্ষক মেধাতালিকার ভিত্তিতে নিয়ােগের সুপারিশ করা হয়।
এনটিআরসিএ কর্তৃক সুপারিশকৃত শিক্ষকদের যােগদানের নোটিশ প্রকাশ
 এনটিআরসিএ কর্তৃর্ক সুপারিশকৃত শিক্ষকদের এক মাসের মধ্যে নিয়ােগ প্রদানের ব্যবস্থা গ্রহণের জন্য প্রতিষ্ঠান প্রধানকে নির্দেশনা প্রদান করা হয়। এনটিআরসিএ কর্তৃক সুপারিশকৃত শিক্ষকদের যােগদানের ক্ষেত্রে শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়ন বাবদ অর্থ দাবী করে তাদের যােগদানে বাধা প্রদানসহ নানাভাবে হয়রানি করার অভিযোেগ পাওয়া যাচ্ছে-যা সম্পূর্ণ বিধিবহির্ভূত। এনটিআরসিএ কর্তৃক সুপারিশকৃত শিক্ষকদের নিকট থেকে কোন অর্থ দাবী করার সুযােগ নাই।। জনবল কাঠামাে-২০১৮ এর ১৮.১(ঘ) অনুচ্ছেদ অনুযায়ী প্রতিষ্ঠান কর্তৃক এনটিআরসিএ তে শিক্ষক/কর্মচারীর চাহিদা দিলে, উক্ত পদে এনটিআরসিএ কর্তৃক নির্বাচিত মনােনীত শিক্ষক/কর্মচারীকে নিয়ােগ দিতে হবে। প্যাটার্ন অতিরিক্ত চাহিদা দিলে উক্ত শিক্ষক/কর্মচারীর শতভাগ বেতন-ভাতা প্রতিষ্ঠান থেকে নির্বাহ করতে হবে। এর ব্যত্যয় ঘটলে প্রতিষ্ঠান প্রধানের বেতন-ভাতা স্থগিত/বাতিল করা হবে এবং পরিচালনা কমিটির বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।


এনটিআরসিএ কর্তৃক সুপারিশকৃত শিক্ষকদের নিকট থেকে কোন অর্থ দাবী করাসহ যযাগদানের ক্ষেত্রে কোন হয়রানি করার অভিযােগ প্রমাণিত হলে জনবল কাঠামাে-২০১৮ এর ১৮.১(ঘ) অনুচ্ছেদ অনুযায়ী প্রতিষ্ঠান প্রধানের বেতন-ভাতা স্থগিত/বাতিল করা হবে এবং পরিচালনা কমিটির বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।
NTRCA - ১৫ তম শিক্ষক নিবন্ধন প্রস্ততি
Public group · 3,179 members
Join Group
গ্রুপটি শিক্ষিত ও বিবেকবান ব্যক্তিদের মিলনমেলা

বিস্তারিত নিচের বিজ্ঞপ্তিতে দেখুন
এনটিআরসিএ কর্তৃক সুপারিশকৃত শিক্ষকদের যােগদানের নোটিশ প্রকাশ


এমন আরো পোস্ট পেতে আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন
Join

No comments:

Post a Comment

close