Breaking

Monday, February 21, 2022

ICB Islamic Bank Job Circular 2022। সারাদেশে আইসিবি ইসলামী ব্যাংক লিমিটেড বিশাল নিয়োগ প্রকাশ করেছে।

আইসিবি ইসলামী ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি

ICB Islamic Bank Job Circular 2022: আজ আমি আপনাদের সাথে ICB Islamic Bank Limited-এর সর্বশেষ বেসরকারি ব্যাংক চাকরির বিজ্ঞপ্তি শেয়ার করতে যাচ্ছি। 


ICB Islamic Bank Job Circular 2022
ICB Islamic Bank Job Circular 2022


এখানে আমরা আইসিবি ইসলামী ব্যাংক লিমিটেড চাকরির সার্কুলার সম্পর্কে সমস্ত ডেটা প্রকাশ করেছি যা আইসিবি ইসলামী ব্যাংক লিমিটেড ওয়েবসাইটে প্রকাশিত হয়েছিল।  আপনি যদি ICB চাকরির সার্কুলার 2022 দেখতে চান, তাহলে আপনি আমাদের ওয়েবসাইটে সঠিক বেসরকারি ব্যাংক চাকরির পোস্টে আসেন।

আইসিবি ইসলামী ব্যাংক লিমিটেড এই চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে তাদের প্রাইভেট ব্যাঙ্ক যোগ করার জন্য সঠিক লোকদের সন্ধান করছে।  যারা বাংলাদেশের সেরা বেসরকারি ব্যাংকের চাকরি পেতে চান তারা বাংলাদেশের বেসরকারি চাকরির এই চাকরির বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

আইসিবি ইসলামী ব্যাংক লিমিটেড তাদের ব্যাংকে চাকরি প্রার্থীদের জন্য এই চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।  অফিসিয়াল চাকরির বিজ্ঞপ্তি অনুসারে, ICB ইসলামী ব্যাংক লিমিটেড এই নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে 146 জনকে নিয়োগ দেবে।  আপনি যদি আইসিবি ইসলামী ব্যাংক লিমিটেডে কাজ করতে আগ্রহী হন তবে আপনাকে এই ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করতে হবে।

ICB চাকরির সার্কুলার তাদের অফিসিয়াল ওয়েবসাইটে লোক যোগ করার জন্য কর্মকর্তারা প্রকাশ করেছেন।  আপনি যদি বাংলাদেশের একজন ব্যাংক চাকরি প্রার্থী হন তবে সুসংবাদ হল ইসলামী ব্যাংক লিমিটেড চাকরির সার্কুলার 2022 শুধুমাত্র বাংলাদেশে বেসরকারি ব্যাংক চাকরি প্রার্থীদের জন্য প্রকাশিত হয়েছে।  বাংলাদেশের সকল যোগ্য ব্যক্তিরা এই চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে ইসলামী ব্যাংক লিমিটেড চাকরির জন্য আবেদন করতে পারেন।

সমস্ত আগ্রহী চাকরিপ্রার্থীকে 05 জুন 2022 এর মধ্যে চাকরির আবেদন প্রক্রিয়াটি সম্পূর্ণ করতে হবে। এটি ICB ইসলামী ব্যাংক লিমিটেড চাকরি প্রার্থীর জন্য নীচের অফিসিয়াল চাকরির বিজ্ঞপ্তিতে আনুষ্ঠানিকভাবে লেখা আছে।  ICB Islamic Bank Limited Job Circular 2022-এর আরও তথ্য দেখুন, যদি আপনি এই বেসরকারি চাকরির জন্য আবেদন করতে চান।



আইসিবি ব্যাংকের চাকরির বিজ্ঞপ্তি 2022

EmployerIslami Bank Limited ICB প্রকাশের সময়20 ফেব্রুয়ারী 2022চাকরীর উৎসঅনলাইন জব টাইপপারমানেন্ট জব ক্যাটাগরি বেসরকারী ব্যাংক  জব পদ শূন্যপদ03মোট ম্যানভিউ শিক্ষাগত যোগ্যতা নীচের সার্কুলার ছবিতে দেখুন অন্যান্য যোগ্যতা চাকরির ছবিতে দেখুন


ICB Islamic Bank Job Circular 2022
ICB Islamic Bank Job Circular 2022



নীচের মোট ম্যানভিউ শিক্ষাগত যোগ্যতা নীচে সার্কুলার ছবিতে দেখুনঅন্যান্য যোগ্যতা চাকরির ছবিতে দেখুন কীভাবে অনলাইনে ই-মেইল ই-মেইল ঠিকানার মাধ্যমে আবেদন করবেন

কোম্পানির তথ্য কোম্পানির নাম ICB Islamic Bank Limited Company typePrivate BankWebsitehttps://icbislamic-bd.com



এখানে ইসলামী ব্যাংকের চাকরি প্রার্থীর জন্য উপলব্ধ ইসলামী ব্যাংক লিমিটে আইসিবি চাকরির বিজ্ঞপ্তি 2022-এর অফিসিয়াল বিজ্ঞপ্তির চিত্র রয়েছে।  আপনি নীচের ছবিতে এই চাকরির বিজ্ঞপ্তি সম্পর্কে সমস্ত ডেটা দেখতে পাবেন যেমন আবেদনের পদ্ধতি, আবেদনের শেষ তারিখ, বয়সসীমা, চাকরির পরীক্ষা, শিক্ষাগত যোগ্যতা এবং আরও অনেক কিছু।  নিচে ICB চাকরির সার্কুলার দেখুন।

শেষ তারিখ: 28 ফেব্রুয়ারি 2022।


এমন আরো পোস্ট পেতে আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন
Join

No comments:

Post a Comment

close