Breaking

Friday, March 11, 2022

EBL Job Circular 2022। ৪৫,০০০ টাকা বেতনে ইস্টার্ন ব্যাংক লিমিটেড বিশাল নিয়োগ প্রকাশ করেছে বিস্তারিত দেখুন নিচেঃ

৪৫,০০০ টাকা বেতনে ইস্টার্ন ব্যাংক লিমিটেড বিশাল নিয়োগ প্রকাশ করেছে বিস্তারিত দেখুন নিচেঃ


EBL Job Circular 2022
EBL Job Circular 2022


ইস্টার্ন ব্যাংক লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি 2022। চাকরির বিজ্ঞপ্তি হিসেবে ইস্টার্ন ব্যাংক লিমিটেড (ইস্টার্ন ব্যাংক) চাকরির বিজ্ঞপ্তি 2022 www.ebl.com.bd দ্বারা নতুন কর্মজীবনের সুযোগের চাকরির শূন্যতার বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।  ইস্টার্ন ব্যাংকের চাকরির বিজ্ঞপ্তি এই চাকরির পদে কিছু নতুন চাকরির শূন্যপদ অফার করে।  ন্যূনতম স্নাতক পাস ছাত্ররাও এই ইস্টার্ন ব্যাংকের চাকরির সার্কুলার 2022 জমা দেওয়ার জন্য আবেদন করে। দারুণ খবর, এই মুহূর্তে ইস্টার্ন ব্যাংক লিমিটেডের (ইবিএল) জন্য একটি নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।  সুতরাং, আপনি যদি সম্পূর্ণ তথ্য খুঁজে পান তবে বৃত্তাকার চিত্র ফাইলটি অনুসরণ করুন এবং এখনই পরীক্ষা করুন।  আপনাকে 29 এপ্রিল 2022 এর আগে আপনার নথি পাঠাতে হবে। ইস্টার্ন ব্যাংক লিমিটেডের চাকরির সার্কুলার আগস্ট 2022 প্রকাশিত হয়েছে।  ইস্টার্ন ব্যাংকে আপনার ক্যারিয়ার গড়ার সুযোগ রয়েছে।  ইস্টার্ন ব্যাংক লিমিটেড। EBL-এর বিষয়ে আরও তথ্যের জন্য আমাদের সাইটেও চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

EBL চাকরির বিজ্ঞপ্তি প্রক্রিয়া 2022 অনলাইন ফর্ম 2022 প্রয়োগ করে – পোস্ট, যোগ্যতা, বেতন, অ্যাডমিট কার্ড, পরীক্ষার তারিখ এবং সম্পূর্ণ বিজ্ঞপ্তি দেখুন – ইস্টার্ন ব্যাংক লিমিটেড নিয়োগ 2022-এর নিয়োগের জন্য অনলাইন আবেদনপত্রের জন্য ইস্টার্ন ব্যাংক লিমিটেডকে আমন্ত্রণ জানানো হয়েছে।  নিম্নোক্ত ইস্টার্ন ব্যাংক লিমিটেডের সর্বশেষ শূন্যপদে আগ্রহীরা অনলাইনে আবেদন করার আগে সম্পূর্ণ বিজ্ঞপ্তি পড়তে পারেন।

আজ www.ebl.bdjobs.com ইস্টার্ন ব্যাংক লিমিটেডের কর্মসংস্থান রাউন্ডঅ্যাবাউট 2021 পূর্বশর্ত একটি নতুন খোলার সুযোগ পোস্ট করেছে।  www.ebl.com.bd পেশা ইস্টার্ন ব্যাংক লিমিটেড-ক্যারিয়ার অনলাইনে আবেদন করুন।  ইস্টার্ন ব্যাংকের অনলাইন চাকরির ফর্মগুলি তাদের বৈধ সাইটে অ্যাক্সেসযোগ্য।  ইস্টার্ন ব্যাংকের সীমাবদ্ধ পেশা রাউন্ড একটি বিশ্বব্যাপী ব্যাংক।  বাংলাদেশী ব্যক্তিরা এই EBL কাজের রাউন্ডঅবাউট 2021-এ আবেদন করতে পারেন। www.nusuggestions.com ইস্টার্ন ব্যাংক লিমিটেড পদের বিজ্ঞপ্তি, আপডেট এবং রাউন্ড সন্ধান করুন।  ব্যাংক কাজের সন্ধানকারী ব্যাংক প্রতিনিধি (শিক্ষানবিশ সহকারী অফিসার), এজেন্ট ব্যাংকিং পদের জন্য আবেদন করতে পারেন।



EBL চাকরির বিজ্ঞপ্তি আবেদন প্রক্রিয়া 2022

চাকরির তথ্য নিয়োগকর্তা: পদের EBLসংখ্যা নীচে নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন বাংলাদেশের যেকোন স্থানে চাকরির অবস্থান নম্বর।  শূন্যপদগুলির নীচে নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন জব প্রকৃতি পূর্ণ-কালীন চাকরি জব টাইপ কোম্পানী জব জেন্ডার উভয় পুরুষ এবং মহিলা আবেদন করতে পারবেন





বয়সের সীমা 18 – 30 বছর যোগ্যতা স্নাতক পাস, ডিপ্লোমা পাস, এইচএসসি পাস, এসএসসি পাস, জেএসসি পাস অভিজ্ঞতা প্রতি মাসে 35550 বেতনের নিচে নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন। প্রকাশিত তারিখ দেখুন চাকরির সার্কুলার ইমেজ আবেদনের শেষ তারিখ দেখুন চাকরির সার্কুলার ইমেজ দেখুন

আবেদনের শেষ তারিখ 20 মার্চ 2022





Apply: http://ebl.com.bd/career


EBL Job Circular 2022
EBL Job Circular 2022







সেলস এক্সিকিউটিভ (ট্রেইনি অ্যাসিস্ট্যান্ট অফিসার), রিটেইল অ্যান্ড এসএমই ব্যাংকিং

শাখা ব্যবস্থাপক, খুচরা ও এসএমই ব্যাংকিং, AVP - SAVP

শাখা বিক্রয় ও সেবা ব্যবস্থাপক, খুচরা ও এসএমই ব্যাংকিং, এসপিও – এভিপি

শাখা অপারেশন ম্যানেজার, খুচরা ও এসএমই ব্যাংকিং, এসপিও – এভিপি

সেলস এক্সিকিউটিভ (ট্রেইনি অ্যাসিস্ট্যান্ট অফিসার), রিটেইল অ্যান্ড এসএমই ব্যাংকিং


এমন আরো পোস্ট পেতে আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন
Join

No comments:

Post a Comment

close