Breaking

Wednesday, July 6, 2022

LBFL Job Circular 2022। ৩৭,৫০০/- টাকা বেতনে লংকা বাংলা ফাইন্যান্স লিমিটেড বিশাল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

৩৭,৫০০/- টাকা বেতনে লংকা বাংলা ফাইন্যান্স লিমিটেড বিশাল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

LBFL Job Circular 2022


LBFL Job Circular 2022
LBFL Job Circular 2022


লংকা বাংলা ফাইন্যান্স লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তি অনুযায়ী পাস করা শিক্ষার্থীরাও এসব পদে আবেদন করতে পারবেন। লংকা বাংলা ফাইন্যান্স লিমিটেড কিছু পদ শূন্য আসনের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক বা স্নাতকোত্তর ডিগ্রিধারী যে কেউ লংকা বাংলা ফাইন্যান্স লিমিটেডে আবেদন করতে পারবেন। আবেদনের শুরুর তারিখ এবং শেষ তারিখ নিচে দেওয়া হয়েছে অনুগ্রহ করে দেখে নিন।

লংকা বাংলা ফাইন্যান্স লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ আমরা আমাদের ওয়েবসাইটে প্রকাশিত করেছি। আমরা বিশ্বাস করি যে আমাদের বিতরণ ডেটা কার্যকলাপ অনুসন্ধানকারীদের সাহায্য করে যারা উচ্চতর কর্মসংস্থান খুঁজছেন। আমরা একইভাবে অনন্যভাবে শিক্ষার্থীদের জন্য তির্যক সম্পদ শেয়ার করি যারা তাদের অন্তর্দৃষ্টি পুনরায় প্রসারিত করছে। আমাদের মূল লক্ষ্য বাংলাদেশে একটি বিশ্বস্ত পেশার রাউন্ড সাইটে পরিণত হওয়া যা একটি বাস্তব রিফ্রেশ বিতরণ করে বাংলাদেশের নাগরিকদের সাহায্য করবে। এই ওয়েবসাইটের সমস্ত ভূমিকা বেকার লোকেদের জন্য নয় তবে ব্যাপকভাবে ব্যবহার করা লোকদের জন্যও। বিভিন্ন প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য সব ধরনের পরামর্শ, প্রশ্নের সমাধান এখানে পাওয়া যায়। তাই আমাদের সাথেই থাকুন।

লংকাবাংলা ফাইন্যান্স পেশাগত সুযোগ বুঝে নিয়েছে। আমরা অতিরিক্ত কিছু কার্যকরী ডেটা বা সংস্থান এবং চাকরির টিপস প্রদানের সাথে বিভিন্ন ধরণের কাজের ডেটা দিই যা সহজভাবে কর্মসংস্থানের আহ্বান জানাতে সাহায্য করে। আমরা আস্থা রাখতে চাই যে আমাদের বিতরণ জ্ঞান কার্যকলাপ অনুসন্ধানকারীদের জাতিসংঘের সংস্থা একটি উচ্চতর কর্মসংস্থান খুঁজে পেতে সাহায্য করে। আমাদের একইভাবে শিক্ষার্থীদের জন্য ঢালু সম্পদ ভাগ করে নেওয়া দ্ব্যর্থহীনভাবে জাতিসংঘের সংস্থা তাদের অন্তর্দৃষ্টি পুনরায় প্রসারিত করছে। আমাদের মূল লক্ষ্য একটি এশিয়ান দেশে একটি নিশ্চিত পেশা গোলাকার ওয়েবসাইটে পরিণত হওয়া একটি সত্যিকারের রিফ্রেশ বিতরণের মাধ্যমে যা লোকেদের বেকারত্বের রোধে সাহায্য করবে।

১৯৯৭ সালে দুই দশক আগে লংকাবাংলা ফাইন্যান্স লিমিটেড বাংলাদেশ ব্যাংক হতে আর্থিক প্রতিষ্ঠান আইন- বহু জাতির সহযোগিতার সাথে ১৯৯৩ এর আওতায় লাইসেন্স নিয়ে একটি যৌথ উদ্যোগের আর্থিক প্রতিষ্ঠান হিসেবে যাত্রা শুরু করে।দেশের একটি অগ্রাজ সেবাদানকারী প্রতিষ্ঠান লংকাবাংলা ফাইন্যান্স লিমিটেড প্রতিষ্ঠানটি যে সকল সেবা দিয়ে থাকে তার মধ্যে কিছু উল্লেখযোগ্য হলো কার্পোরেট আর্থিক সেবা, ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তা আর্থিক সেবা, স্টক ব্রোকিং, রিটেইল আর্থিক সেবা, এবং সম্পদ ব্যবস্থা সেবাসহ ইত্যাদি।

আমাদের মূল লক্ষ্য বাংলাদেশের বেকারদের সাহায্য করা যারা তাদের যোগ্যতা অনুযায়ী একটি ভালো চাকরি খুঁজছেন। তাই আপনি আপনার প্রয়োজনীয় সকল কাঙ্খিত তথ্য আমাদের এই ওয়েবসাইট অবলম্বন করে সংগ্রহ করুন। কেননা আমরা জানি আপনার প্রয়োজনীয় সকল বিজ্ঞপ্তি আমাদের এই ওয়েবসাইটে প্রকাশ করা আছে। তাই আমাদের এই ওয়েবসাইট ব্যবহার করুন এবং আমাদের এই ওয়েবসাইটকে পরবর্তী প্রজন্মে এগিয়ে যাওয়ার জন্য সাহায্য করুন।


LBFL Job Circular 2022
LBFL Job Circular 2022


শিরোনামবিবরণপ্রতিষ্ঠানের নাম
লংকা বাংলা ফাইন্যান্স লিমিটেড
চাকরি ক্যাটাগরি প্রাইভেট
পদের সংখ্যানিচে দেওয়া
ইমেজে দেখুন।
জনসংখ্যানিম্নে উল্লেখিত ছবিতে দেখুন।আবেদনের যোগ্যতা
নিম্নে উল্লেখিত নোটিশে দেখুন।
অন্যান্য সুযোগ সুবিধাকোম্পানির নীতিমালা অনুযায়ী।
আবেদন পদ্ধতিইমেজে দেখুন।
প্রকাশের তারিখ২৯ জুন ২০২২আবেদনের শেষ তারিখ১১ জুলাই ২০২২অফিশিয়াল

Apply: https://www.lankabangla.com/


এমন আরো পোস্ট পেতে আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন
Join

No comments:

Post a Comment

close