Breaking

Friday, September 16, 2022

NU Students Scholarship 2022। আবারো জাতীয় বিশ্ববিদ্যালয়ে মঞ্জুরি কমিশন ইউজিসি মেধাবৃত্তি পদান করবে বিস্তারিত দেখুন নিচে ক্লিক করে।

আবারো জাতীয় বিশ্ববিদ্যালয়ে মঞ্জুরি কমিশন ইউজিসি মেধাবৃত্তি পদান করবে বিস্তারিত দেখুন নিচে ক্লিক করে।


NU Students Scholarship 2022
NU Students Scholarship 2022


বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের মেধাবৃত্তি প্রোগ্রামের আওতায় ইউজিসি মেধাবৃত্তি ২০২২’ এর জন্য মেধাবী ছাত্র/ছাত্রীদের মনোনয়ন প্রসঙ্গে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে জাতীয় বিশ্ববিদ্যালয়। জাতীয় বিশ্ববিদ্যালয়ের এক বিজ্ঞপ্তিতে এ সংক্রান্ত তথ্য জানানো হয়েছে।

NU Students Scholarship 2022

প্রকাশিত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের মেধাবৃত্তি প্রোগ্রামের আওতায় জাতীয় বিশ্ববিদ্যালয়ের প্রত্যেক অনুষদ থেকে একজন করে মেধাবী ছাত্র/ছাত্রীদের ‘ইউজিসি মেধাবৃত্তি 2022′ এর জন্য মনোনয়ন প্রদানের আহ্বান করা যাচ্ছে।

বাংলাদেশের মধ্যে জনপ্রিয় শিক্ষা রিলেটেড ওয়েবসাইড হলো www.edubdinfo24.com যার মাধ্যমে সকল প্রকার চাকরি সংক্রান্ত্র তথ্য, আবেদনের নিয়মাবলি, প্রাইমারী সাজেশন, ব্যাংক সাজেশন, শিক্ষক নিবন্ধনসহ সকল প্রকার এনজিওর সাজেশন পাওয়া যার। সার্ভার সমস্যা ছাড়াই সকল প্রকার রেজাল্ট পাওয়া যায়।
এছাড়া ও জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল প্রকার আপডেট দেওয়া হয়।
আপনার মতামত প্রকাশ করতে পারেন আমাদের ওয়েবসাইডের পেজেঃ

এমতাবস্থায় ‘ইউজিসি মেধাবৃত্তি ২০২২’ এর জন্য জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভূক্ত কলেজসমূহের মেধাবী ছাত্র/ছাত্রীদের সংযুক্ত ইউজিসি মেধাবৃত্তি সংক্রান্ত নিয়মাবলী মোতাবেক মনোনয়ন ফরম পূরণপূর্বক আগামী ০৭ (সাত) কর্মদিবসের মধ্যে রেজিস্ট্রার, জাতীয় বিশ্ববিদ্যালয় বরাবর পাঠানোর জন্য নির্দেশ দেওয়া হয়েছে।

বিস্তারিত দেখুন নিচেঃ

NU Students Scholarship 2022
NU Students Scholarship 2022



এমন আরো পোস্ট পেতে আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন
Join

No comments:

Post a Comment

close